টেলিটক টাকা দেখার উপায় বিস্তারিত জেনে নিন।

টেলিটক টাকা দেখার উপায়, টেলিটক নাম্বার দেখার উপায়, টেলিটক মিনিট দেখার উপায়, টেলিটক অফার দেখার নিয়ম বিস্তারিত জেনে নিন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে টেলিটক টাকা দেখার উপায় বিস্তারিত জেনে নিন। নিয়ে আলোচনা করব।

টেলিটক টাকা দেখার উপায় বিস্তারিত জেনে নিন। সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আপনি কি আমার মতো টেলিটক সিম ব্যবহারকারী? কিন্তু টেলিটক ব্যালেন্স কিভাবে চেক করতে হয় তা জানেন না, তাহলে আজকের টেলিটক ব্যালেন্স চেক পোস্টটি আপনার জন্য খুবই উপকারী হবে।

টেলিটক টাকা দেখার উপায়

টেলিটক তার ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ভালো রিচার্জ অফার নিয়ে আসে। আপনি যদি সম্প্রতি একটি টেলিটক প্ল্যান রিচার্জ করেন এবং এর ইন্টারনেট ব্যালেন্স বা মেইন ব্যালেন্স চেক করতে চান, তাহলে আপনি টেলিটক ব্যালেন্স চেক USSD কোড ডায়াল করে এটি চেক করতে পারেন।

টেলিটক টাকা দেখার উপায় ২০২৩

টেলিটক ব্যালেন্স চেক করার কোড হল *১৫২# এটি একটি ইউএসএসডি কোড। আপনি এই টেলিটক ব্যালেন্স চেক কোড।

  • Teletalk Internet Balance Check – *152#
  • Teletalk SMS Balance Check (Teletalk Sms Check) – *152#
  • Teletalk Minute Check Code – *152#
  • Teletalk Data Balance Check/Teletalk MB Balance Check – *152#

টেলিটক নাম্বার দেখার উপায়

আপনি টেলিটক নম্বর চেক কোডের মাধ্যমে টেলিটক নম্বর পরীক্ষা করতে পারেন, টেলিটক নম্বর চেক কোড হল *551#, তাই নতুন উপায় হল এখনই আপনাকে মেসেজ করুন এবং তারপর আপনার টেলিটক নম্বর চেক করুন।

আপনাকে যা করতে হবে তা হল আপনার ফোনের মেসেজ অপশনে গিয়ে ক্যাপিটাল P P লিখুন এবং তারপর 154 নম্বরে পাঠান। তারপর ফিরতি বার্তায় আপনার টেলিটক নম্বর আসবে। অথবা W লিখে 321 নম্বরে এসএমএস পাঠান তাহলেই আপনি আপনার টেলিটক নম্বর দেখতে পাবেন।

টেলিটক মিনিট দেখার উপায় 

সরকারি সিম হওয়ায় টেলিটকের কিছু বিশেষ সুবিধা রয়েছে। তাই আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা টেলিটক সিম ব্যবহার করেন। কিন্তু বর্তমান প্রজন্মের প্রায় সবাই একাধিক সিম ব্যবহার করার কারণে অনেকেই মিনিট ঘড়ির কোড ভুলে যান।

তাই আপনার এই সমস্যার সমাধান করতে, আজ আমি আপনাদের দেখাব টেলিটক সিম কিভাবে মিনিট 2023 দেখতে হয়। কিভাবে টেলিটক সিমের মিনিট দেখতে হয়। টেলিটক সিমের মিনিট দেখার উপায় কি? অনেকেই এই বিষয়ে জানতে চান, অনেকেই জানেন না কিভাবে টেলিটক সিমের মিনিট চেক করতে হয়।

টেলিটক অফার দেখার নিয়ম

আপনি একটি ইউএসএসডি (USSD) এর মাধ্যমে টেলিটক সিমের অফার চেক করতে পারেন। টেলিটক সিমে ইউএসএসডি(ইউএসএসডি) ডিলিটের মাধ্যমে অফার জানতে, ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *111# তারপরে আপনার একটি অপশনের মাধ্যমে আপনার পছন্দের কোন অফার চেক করতে পারবেন।

টেলিটক নেট অফার

  • ৬ জিবি, টাকা : ১২৭, মেয়াদ : মেয়াদবিহীন দিন, কোড : *১১১*১২৭#
  • ২৬ জিবি, টাকা : ৩০৯, মেয়াদ : মেয়াদবিহীন দিন, কোড : *১১১*৩০৯#
  • ১০০ এমবি, টাকা : ৯, মেয়াদ : ৩ দিন, কোড : *১১১*৫০১#
  • ৫০০ এমবি, টাক, : ৩৯, মেয়াদ : ৩০ দিন, কোড : *১১১*৫০৩#
  • ১ জিবি, টাকা : ২৭, মেয়াদ : ৭ দিন, কোড : *১১১*২৭#
  • ১ জিবি, টাকা : ২১, মেয়াদ : ৩ দিন, কোড : *১১১*৫৩৪#

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। টেলিটক টাকা দেখার উপায় বিস্তারিত জেনে নিন। এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url