About US

আজকের আইডিয়া ডটকমঃ আজকের আইডিয়া ব্লগ সর্ম্পকে জানার আগ্রহের জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আজকের আইডিয়া মূলত বাংলার সেরা টেক কমিউনিটি এবং সাহায্যকারি প্রতিষ্ঠান বাংলা টেক ব্লগ সাইট। আমরা চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি যে, আমাদের ব্লগে সব সময় নিত্য নূতন টিউটরিয়াল পাবেন যা হয়ত অন্য কোন বাংলা ব্লগে পাবেন না।

বিশেষ করে ব্লগ ডিজাইন করা, ব্লগ এর জন প্রিয়তা বৃদ্ধি করা, ব্লগের রেংকিং বাড়ানো, ইউটিউব, ফ্রিল্যান্সিং ও এসইও, কম্পিউটার বিষয়ক নানা জঠিল সমস্যার সমাধান এখানে পাবেন। সুতরাং, ভাল মানের ব্লগিং ডিজাইন, ব্লগিং সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, ইউটিউব, ফ্রিল্যান্সিং ও এসইও, প্রযুক্তি বিষয়ক নানান নূতন বিষয় তুলে ধরাই হলো এই ব্লগের মূল লক্ষ্য।

আমি আমার নিজের অভিজ্ঞতা থেকে যতটুকু জানি চেষ্টা করব ততটুকু বিষয়ে এই ব্লগ এ শেয়ার করার জন্য। প্রযুক্তি প্রতিনিয়ত আপডেট হতে থাকে তাই সব সময় চেষ্টা থাকবে আপনাদের সাথে সেই আপডেট বিষয়গুলি শেয়ার করার। তাই আপনারা প্রতিনিয়ত আপডেট বিষয়গুলি জানার জন্য এই ব্লগটির সঙ্গেই থাকুন।

আজকের আইডিয়া ভবিষ্যৎ পরিকল্পনাঃ আমরা আজকের আইডিয়া ব্লগটাকে ভাল এবং শিক্ষণিয় একটি প্লাটফর্মে নিয়ে যাওয়ার সর্বত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। কম্পিউটার, ব্লগিং এবং ইন্টারনেট জগতের সকল সমস্যার সামাধান ও প্রযুক্তি সম্পর্কিত নিত্য নূতন আর্টিকেল শেয়ার করে ভালো মানের একটা ব্লগিং সাইট তৈরি করাই আমাদের মূখ্য উদ্দেশ্য থাকবে।

আমাদের পোষ্ট এর মাধ্যমে কাউকে ভূল তথ্য দেওয়া বা অযথা সময় নষ্ট করানো থেকে আমরা সব সময় বিরত থাকি। আশা করি আপনাদের পরামর্শমূলক আন্তরিক সহযোগিতায় ভবিষ্যতে আমরা ব্লগটাকে ভাল অবস্থানে নিয়ে যেতে পারবো।

আমরা নতুন ব্লগারদের নিয়ে আমাদের ব্লগকে আরো উন্নতমানের একটি ব্লগিং প্লাটফর্ম হিসেবে ইন্টারনেট বিশ্বে পরিচিতি লাভ করতে চাই। আপনাদের সহযোগিতা পেলে আমাদের স্বপ্ন পুরন আরো তড়ান্নিত হবে বলে আমরা বিশ্বাস করি।

আমার সম্পর্কেঃ আমি মোঃ জুলহাস উদ্দিন জুলহাস আজকের আইডিয়া এই ব্লগটির অথর। ব্লগ পড়তে ও আর্টিকেল লিখতে পছন্দ করি। আমার অবসর সময়ে ব্লগে বিভিন্ন টপিক লিখে অনলাইনে শেয়ার করে থাকি। আমি সব সময় নতুন কিছু শিখতে এবং অন্যকে শিখাতে পছন্দ করি।

অবসর সময়ে ইন্টারনেট ঘাটাঘাটি করে কম্পিউটার, ইন্টারনেট ও ব্লগিং সম্পর্কে একটা ভাল অভিজ্ঞতা হয়েছে। যেমন কম্পিউটার হার্ডওয়ার, সফটওয়ার, ওয়েব ডেভলপমেন্ট, ব্লগিং এবং ইন্টারনেট মার্কেটিং ইত্যাদি বিষয়ে অভিজ্ঞতা হয়েছে।

আমি যে কাজটি পছন্দ করি সেটি হচ্ছে ওয়েব ডেভলপমেন্ট। সে জন্য আমাকে একজন ভাল ওয়েব ডেভলপারও বলতে পারেন। এগুলি দিয়ে আমি সব সময় আমার ব্লগটিকে ভাল অবস্থানে রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করি।