018 which operator in bangladesh | 018 কোন সিম | 018 কোন সিমের নাম্বার

018 কোন সিম, 018 কোন সিমের নাম্বার, 018 which operator in bangladesh, 018 কোন দেশের সিম, রবি নাম্বার কিভাবে টাকা দেখে, রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে 018 which operator in bangladesh | 018 কোন সিম | 018 কোন সিমের নাম্বার নিয়ে আলোচনা করব।

018 which operator in bangladesh | 018 কোন সিম | 018 কোন সিমের নাম্বার সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

018 কোন সিম, 018 কোন সিমের নাম্বার, 018 which operator in bangladesh আপনারা অনেকেই আছেন যারা জানেননা 018 কোন সিমের নাম্বার। 018 which operator in bangladesh 018 মূলত বাংলাদেশি সিমের নাম্বার এর কোড। প্রতিটি দেশের নাম্বার এর শুরুতেই কিছু নাম্বার থেকে ঠিক তেমনি বাংলাদেশি সেমেরো শুরুতেই কিছু নাম্বার থাকে।

018 which operator in bangladesh

018 মূলত বাংলাদেশের জনপ্রিয় টেলিকম কোম্পানি রবি সিমের নাম্বার। সহজ ভাষায় সহজভাবে বলতে গেলে 018 রবি সিমের নাম্বার। 018 which operator in bangladesh, 018 কোন সিম ও 018 কোন সিমের নাম্বার আশা করি এই সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

018 কোন দেশের সিম

আমরা শুরুতেই বলেছি 018 কোন দেশের নাম্বার, তারপরও অনেকেই আমাদের কে জিজ্ঞাস করেন 018 কোন দেশের সিম। 018 এই সিমটি শুধুমাত্র বাংলাদেশি গ্রাহকরা ব্যবহার করতে পারবে। অন্য কোন দেশের মানুষ চাইলেও 018 এই সিমটি ব্যবহার করতে পারবে না।

রবি নাম্বার কিভাবে টাকা দেখে

আমরা অনেকেই আছি যারা রবি সিম ব্যবহার করি অথচ জানিনা কিভাবে রবি সিমের রবি নাম্বার কিভাবে টাকা দেখে। রবি নাম্বার কিভাবে টাকা দেখার জন্য *1# অথবা *222# ডায়াল করতে হবে।তাহলে আপনি আপনার অফিসের কাঙ্খিত নাম্বারটি খুঁজে পাবেন। রবি নাম্বার কিভাবে টাকা দেখে বিষয়টি জানতে পেরেছেন।

রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে

আমরা অনেকেই আছে যারা রবি সিম ব্যবহার করি অথচ জানিনা রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে, কেন আমরা রবি সিমে টাকা হাওলাত করব। ধরে নেন রাত ১২টার সময় আপনার ফোনে টাকা শেষ হয়ে গেছে এখন জরুরি প্রয়োজনে আপনাকে কল করতে হবে। কিন্তু আপনার ফোনে তো টাকা নেই, এর জন্যই মূলত রবি সিমে টাকা হাওলাত করতে হবে আমাদের।

রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে চলুন জেনে নেওয়া যাক। রবি সিমে টাকা হাওলাত করার জন্য *123*007# ডায়াল করতে হবে। *123*007# এই কোডটি ডায়াল করার সঙ্গে সঙ্গে আপনার ফোনে 12 টাকা হাওলাত চলে আসবে। কিভাবে রবি সিমে টাকা হাওলাত করে আশা করি এই পর্বে এ বিষয়টি জানতে পেরেছেন।

রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক

আমরা প্রায় সময় বিভিন্ন কারণে রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিয়ে থাকি বা রবি সিমে টাকা হাওলাত করে থাকি। কিন্তু আমরা জানি না রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক, রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক করা খুবই সহজ। রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক করার জন্য প্রথমে আপনাকে আপনার ফোনে ডায়াল অপশনে যেতে হবে, এরপর রবি ইমারজেন্সি ব্যালেন্স দেখার জন্য *1# ডায়াল করবেন। রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক করার নিয়ম আশাকরি জানতে পেরেছেন।

রবি ঝটপট ব্যালেন্স বন্ধ করার কোড

আমরা অনেকেই আছে যারা রবি সিম ব্যবহার করি, হ্যাঁ আমি নিজেও রবি সিম ব্যবহারকারী। রবি ঝটপট ব্যালেন্স বন্ধ করার কোড আপনাকে *123*005# ডায়াল করে সার্ভিসটি বন্ধ করতে হবে। আশা করি এভাবে আপনারা রবি ঝটপট ব্যালেন্স বন্ধ করার কোড ব্যবহার করে সার্ভিসটি বন্ধ করতে পারবেন। রবি ঝটপট ব্যালেন্স বন্ধ করার কোড আশাকরি পেয়েছে।

রবি মিনিট অফার চেক কোড

আপনি কি আপনার রবি সিমের মিনিট চেক করতে চাচ্ছেন, রবি মিনিট অফার চেক কোড গুলো নিচে দেয়া হল। আশা করি আপনি খুব সহজেই রবি মিনিট অফার চেক করতে পারবেন।

Robi Minute Check Code*222*2
Robi OFF-net minute check code*222*9#
Robi To any minute check code*222*25#

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। 018 which operator in bangladesh | 018 কোন সিম | 018 কোন সিমের নাম্বার এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url