Best jumma mubarak status video | Jumma mubarak status bangla video

Best jumma mubarak status video, Jumma mubarak status bangla video, jumma mubarak status bangla.

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে Best jumma mubarak status video | Jumma mubarak status bangla video নিয়ে আলোচনা করব।

Best jumma mubarak status video | Jumma mubarak status bangla video সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

অনেকেই আছেন যারা best jumma mubarak status video খুঁজতেছেন, অথচ কোথাও আপনার মনের মত best jumma mubarak status video খুঁজে পাচ্ছেন না।

best jumma mubarak status video
তাদের জন্যই মূলত আমাদের আজকের এই পোস্টটি আশা করি আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা best jumma mubarak status video খুঁজে পাবেন।


Jumma mubarak status bangla video

jumma mubarak status bangla 2022

নিশ্চয়ই নামায মানুষকে পাপ অন্যায় অশ্লীলতা এবং লজ্জাহীনতার কাজ হতে বিরত {>সকলকে জুম্মা মোবারক

 

নবী করীম (সাঃ) বলেন, তোমরা কুরআন পড় কেননা কেয়ামতের দিন সে তার সাথীদের জন্য সুপারিশকারী হবে।

 

জুম্মা মোবারক সবাইকে হে আমার আল্লাহ আমাদেরকে দুনিয়াতে কল্যাণ দান কর। আখিরাতেও কল্যাণ দান কর এবং আমাদেরকে জাহান্নাম থেকে বাঁচাও! সূরা বাকারা (২০১)। আমিন।

 

আল্লাহ আমায় জাগিয়ে দিয় ফজর যখন হবে।ফজরের-ই আযান শুনে উঠব জেগে তবে। ফজরের-ই নামায হয় যেন দিনের প্রথম কাজ। এমন ভাগ্য দাও গো আল্লাহ দাও আমাকে আজ।

 

মন থেকে দূরে, যেও নাকো সরে, থাকিও সদা সঙ্গে। মাঝে মাঝে শয়তান, দিতে চায় ধোকা, সাজিয়া নানান রঙ্গে।

 

কখনও কখনও কাঁদার জন্য কারো কাঁধ পাবেন না, তবে আপনি আল্লাহ জন্য সিজদাই আপনার চোখের জল ফেলে আল্লাহর কাছে সাহায্য চান। জুমা মোবারক!

 

দুয়া আপনার অস্ত্র, এটি আপনার সমস্যার বিরুদ্ধে ব্যবহার করুন। ইমান আপনার অস্ত্র, এটি আপনার উদ্বেগের বিরুদ্ধে ব্যবহার করুন।

 

আল্লাহর পথে একটি সকাল কিংবা একটি সন্ধ্যা ব্যয় করা গোটা পৃথিবী এবং পৃথিবীর সমস্ত সম্পদের চেয়ে উত্তম।

 

সম্পদ বলে – আমাকে উপার্জন করো বাকী সব কিছু ভুলে যাও। সময় বলে – আমাকে অনুসরন করো বাকী সব কিছু ভুলে যাও। ভবিষ্যত বলে – আমার জন্য সংগ্রাম করো বাকী সব কিছু ভুলে। যাও আল্লাহ বলেন – শুধু আমাকে স্বরন করো বাকী সব কিছু আমি দেব।

 

Love Yoυ আল্লাহ কে বলো। Мιѕѕ Yoυ নামায কে বলো। Вeleιve Yoυ কুরআন কে বলোI Тrυѕт Yoυ রাসুল(স) কে বলো। Нате Yoυ শয়তান কে বলোI Don’t Care দুনিয়া কে বলো। Like Must ইসলাম কে বলো।

 

সুন্দর চেহারা দিয়ে কি হবে? যদি চরিত্র না থাকে? উচ্চতর ডিগ্রী দিয়ে কি হবে? যদি অন্তরে দ্বীনের জ্ঞান না থাকে? অঢেল সম্পদ দিয়ে কি হবে? যদি ঈমান না থাকে? পৃথিবীর সবকিছু পেলে কি হবে? যদি আল্লাহর সাথে না থাকেন।

আপনারা আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। Best jumma mubarak status video | Jumma mubarak status bangla video এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url