এইচএসসি রেজাল্ট ২০২৩ কবে দিবে - এসএসসি রেজাল্ট 2023

এইচএসসি রেজাল্ট ২০২৩ কবে দিবে, এসএসসি রেজাল্ট 2023, এস এস সি 2023 কবে বিস্তারিত জেনে নিন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে এইচএসসি রেজাল্ট ২০২৩ কবে দিবে - এসএসসি রেজাল্ট 2023 নিয়ে আলোচনা করব।

এইচএসসি রেজাল্ট ২০২৩ কবে দিবে - এসএসসি রেজাল্ট 2023 সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

২০২৩ তারিখে এসএসএস বিক্রেতা রেজাল্ট ২৮ নভেম্বর তারিখে সোমবার প্রকাশ করা হবে বলে নিশ্চিত করেছেন।

২৪ নভেম্বর তারিখে ঢাকা শিক্ষাবোর্ডের এক বিজ্ঞপ্তিতে, এস কমিশন ফলাফল প্রকাশের তারিখ নিশ্চিত করা হয়েছে।

আপনি ইতিমধ্যেই জানেন, এসএসসি পরীক্ষা এই বছর পদার্থবিদ্যা পরীক্ষার মাধ্যমে শুরু হয়েছিল 14 নভেম্বর 2023, সম্প্রতি করোনাভাইরাসের কারণে আপনার পরীক্ষা শুধুমাত্র 3টি বিষয়ে অনুষ্ঠিত হয়েছিল।

সুতরাং ভর্তি পরীক্ষার রুটিন অনুযায়ী আপনার এসএসসি পরীক্ষা 23 নভেম্বর 2023-এ শেষ হবে। তাই এখন আপনারা অনেকেই জানতে চান আপনার এসএসসি রেজাল্ট কবে হবে।

এইচএসসি রেজাল্ট ২০২৩ কবে দিবে

2022 সালের এসএসসি পরীক্ষার ফলাফল কখন প্রকাশিত হবে, এটি বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সিদ্ধান্তের উপর নির্ভর করে। তবে এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ২৮ নভেম্বর ২০২৩ তারিখে প্রকাশ করা হবে বলে জানিয়েছে শিক্ষা বোর্ড।

এসএসসি পরীক্ষার ফলাফল 2023 তারিখ - এসএসসি পরীক্ষার ফলাফল 2023 সম্পর্কিত সর্বশেষ আপডেটগুলি জানতে নিয়মিত এই পৃষ্ঠায় চোখ রাখুন।

২০২৩ সালের এসএসসি পরীক্ষায় মোট ২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। এর মধ্যে ৯টি সাধারণ শিক্ষা বোর্ডের অধীনে পরীক্ষায় অংশ নেয় ১৫ লাখ ৯৯ হাজার ৭১১ জন শিক্ষার্থী। আর বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে ভর্তি পরীক্ষায় অংশ নেয় ২ লাখ ৬৮ হাজার ৪৯৫ জন শিক্ষার্থী।

এছাড়া কারিগরি শিক্ষা বোর্ডের এসএসসি (ভোকেশনাল) ও দাখিলে (ভোকেশনাল) পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ৫৩ হাজার ৬৬২ জন। এসএসসি দাখিল ভোকেশনাল পরীক্ষার ফলাফল নিচের নিয়মে জানা যাবে।

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। এইচএসসি রেজাল্ট ২০২৩ কবে দিবে - এসএসসি রেজাল্ট 2023 এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url