১০ টাকায় ৪০ মিনিট রবি | রবি ২ টাকায় ৮ মিনিট| | ৬ টাকায় ১০ মিনিট রবি কোড

১০ টাকায় ৪০ মিনিট রবি, Robi 40 minutes 10 taka, রবি ২ টাকায় ৮ মিনিট|, ৬ টাকায় ১০ মিনিট রবি কোড সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ন পোস্ট পড়ুন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে ১০ টাকায় ৪০ মিনিট রবি | রবি ২ টাকায় ৮ মিনিট| | ৬ টাকায় ১০ মিনিট রবি কোড নিয়ে আলোচনা করব।

১০ টাকায় ৪০ মিনিট রবি | রবি ২ টাকায় ৮ মিনিট| | ৬ টাকায় ১০ মিনিট রবি কোড সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আপনি যদি একজন রবি সিম গ্রাহক হন তাহলে ১০ টাকায় ৪০ মিনিট রবি অফার সম্পর্কে আপনার জানা উচিত। এছাড়াও, রবির আরও কিছু মিনিটের অফার রয়েছে যা আমি আজকের পোস্টে তুলে ধরার চেষ্টা করব। যাতে আপনারা সহজেই রবি মিনিট অফার উপভোগ করতে পারেন। ১০ টাকায় ৪০ মিনিট রবি;

১০ টাকায় ৪০ মিনিট রবি

১০ টাকায় ৪০ মিনিট রবি

আপনার যদি প্রতিদিন ৪০ মিনিটের প্রয়োজন হয় তবে অবশ্যই এই প্যাকেজটি কিনুন। কারণ এটি একটি ২৪ ঘন্টা প্যাকেজ। অর্থাৎ আপনি যদি এই প্যাকেজটি  ১০ টাকায় কিনেন তবে আপনি এটি শুধুমাত্র ২৪ ঘন্টা ব্যবহার করতে পারবেন। তাই এখন আমরা জানবো কিভাবে এই প্যাকেজটি কিনবেন।

১০ টাকায় ৪০ মিনিট রবি এই অফার উপভোগ করার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করতে হবে *866*02#। আর এই অফারের মেয়াদ হলো ২৪ ঘন্টা। তাই আপনার যদি এই অফার নেওয়ার ইচ্ছা থাকে তাহলে উক্ত কোড ডায়াল করে অফারটি উপভোগ করুন।

রবি ২ টাকায় ৮ মিনিট

রবিতে ২ টাকায় ৮ মিনিট টকটাইম পাবেবেন সকল রবি প্রিপেইড ব্যাবহার কারি। আপনি শুধু রবি থেকে রবি কথা বলতে পারবেন। কিনতে ডায়ল করুন*866*002#

৬ টাকায় ১০ মিনিট রবি কোড

৬ টাকায় ১০ মিনিট রবি কোড এবং যদি আমাদের প্রতিদিন এভাবে কথা বলার প্রয়োজন না হয়। আর আপনি যদি রবি সিম ব্যবহার করে থাকেন তাহলে আমি মনে করি এই পোস্টটি আপনার জন্য খুবই উপকারী একটি প্যাকেজ। কারণ ৬ টাকায় আপনি ১০ মিনিট পাচ্ছেন যা খারাপ নয়। এই প্যাকেজটি নীচে কেনার জন্য উপলব্ধ।

আপনি যদি আপনার ব্যবহারকৃত রবি সিমে ৬ টাকায় ১০ মিনিট প্যাকেজ ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *8666*055#‌ । এই কোডটি ডায়াল করার পর আপনার ফোনে যদি অ্যাভেলেবল থাকে তাহলে আশা করা যায় আপনি ১০ মিনিট ২৪ ঘন্টার জন্য পেয়ে যাবেন।

রবি মিনিট ও ইন্টারনেট অফার 2024

আমাদের অনেক সময় দেখা যায় রবি সিম ব্যবহার করার ক্ষেত্রে ইন্টারনেট এবং মিনিট প্রয়োজন পড়ে। কেননা বাংলাদেশের এখন প্রায় মানুষ স্মার্টফোন ইউজ করে থাকে যার জন্য ইন্টারনেটের প্রয়োজন পড়ে।

রবি মিনিট প্যাকঃ

  1. রবি সিমে 8 টাকায় 10 মিনিট 12 ঘন্টার জান না যদি আপনি পেতে চান এবং উপভোগ করতে চান। তাহলে আপনার রবি সিমে টাকা রিচার্জ কিংবা থাকার পর ডায়াল করুন *0*1*1# এই কোডটি ডায়াল করে আপনি উপরে উল্লেখিত প্যাকেজটি ক্রয় করতে পারেন।
  2. আপনি যদি 14 টাকায় 20 মিনিট 16 ঘণ্টার জন্য পেতে চান এবং উপভোগ করতে চান। তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে 14 টাকা এভেলেবেল থাকার পর ডায়াল করতে হবে *0*2*1# এই কোডটি ডায়াল করে আপনি উপরে উল্লেখিত অফার ক্রয় করতে পারেন।
  3. আপনি যদি আপনার রবি সিম এ 44 মিনিট 2 দিনের জন্য 27 ক্রয় করতে চান এবং উপভোগ করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল করে দিও ডায়াল করতে হবে *0*3*1# এই কোডটি ডায়াল করার পর যদি আপনার রবি সিমে 27 টাকা এভেলেবেল থাকে তাহলে অবশ্যই আশা করি আপনি 44 মিনিট দুই দিনের জন্য পেয়ে যাবেন।
  4. আপনি যদি 66 মিনিট 4 দিনের জন্য 43 টাকায় আপনার রবি সিমে ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করতে হবে *0*4*1# এই কোডটি ডায়াল করে আপনার রবি সিমে যদি 43 টাকা এভেলেবেল থাকে তাহলে আশা করি আপনি উপরে উল্লেখিত প্যাকেজটি পেয়ে যাবেন।
  5. আপনি যদি আপনার রবি সিমে 100 মিনিট 7 দিনের জন্য 64 টাকায় ক্রয় করতে চান কিংবা উপভোগ করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে ডায়াল পেটে গিয়ে ডায়াল করতে হবে *0*5*1# এ কোডটি ডায়াল করলে আশা করি উপরে উল্লেখিত প্যাকেজটি আপনার রবি সিমে পেয়ে যাবেন। যদি আপনার রবি সিমে 64 টাকা এভেলেবেল থাকে।

রবি ইন্টারনেট প্যাকঃ

  1. আপনি যদি রবি সিমে ১২.২০ টাকায় 45 এমবি একদিনের জন্য ক্রয় করতে চান কিংবা উপভোগ করতে চান তাহলে আপনার রবি সিমে 12 টাকা 20 পয়সা থাকার পরে ডায়াল করুন *121*782# এই কোডটি ডায়াল করলে উপরে উল্লেখিত প্যাকেজ ক্রয় করতে পারবেন।
  2. আপনি যদি রবি সিমে 8 টাকায় 200 এমবি একদিনের জন্য পেতে চান তাহলে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *123*200 এই করতে ডায়েল করে আপনার রবি সিমে যদি 8tk এভেলেবেল থাকে তাহলে উপরে উল্লেখিত প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

আপনারা আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। ১০ টাকায় ৪০ মিনিট রবি | রবি ২ টাকায় ৮ মিনিট| | ৬ টাকায় ১০ মিনিট রবি কোড এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url