১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন | ২ জিবি ১৮ টাকায়

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন, ২ জিবি ১৮ টাকায়, ১২০ টাকায় ৫ জিবি এই অফার গুলো নিতে চাইলে বিস্তারিত দেখুন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন | ২ জিবি ১৮ টাকায় নিয়ে আলোচনা করব।

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন | ২ জিবি ১৮ টাকায় সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

অনেকেই আছেন যারা নিয়মিত অনলাইনে ইন্টারনেট অফার খোঁজেন, আমরা মূলত আপনাদের মাঝে দারুন কিছু ইন্টারনেট অফার নিয়ে এসেছি যা আপনাদের পছন্দ হবে।

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন,  ২ জিবি ১৮ টাকায়, ১২০ টাকায় ৫ জিবি এই সবগুলো অফার পেতে হলে আপনাকে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে হবে।

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

গ্রামীনফোনে সব থেকে জনপ্রিয় অফার হচ্ছে ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন, শুরুতেই বলে রাখি এই অফারটি সবার জন্য প্রযোজ্য নয়। আপনার সিম ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন এই অফারটি প্রযোজ্য নয় কি এটা চেক করে নিন।

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন এটি চেক করার জন্য আপনাকে *121*5453# ডায়াল করতে হবে।১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন এই অফারটি যদি আপনার জন্য প্রযোজ্য হয়, তাহলে আপনি সরাসরি এই কোডটি ডায়াল করে কিনতে পারবেন।

Internet Price Validity USSD
10GB 100 BDT 30 Day *121*5453#

২ জিবি ১৮ টাকায়

আমরা ইতিমধ্যে আপনাদের মাঝে ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন শেয়ার করেছি,  এখন আপনাদের মাঝে এই পর্বে আপনাদের মাঝে ২ জিবি ১৮ টাকায় শেয়ার করব। ২ জিবি ১৮ টাকায় এই অফারটি একজন ব্যবহারকারী সর্বোচ্চ দুই বার ব্যবহার করতে পারবে। দুইবারের বেশি ২ জিবি ১৮ টাকায় এই অফারটি ব্যবহার করা যাবে না।

২ জিবি ১৮ টাকায় এই অফারটি নেওয়ার জন্য কি কোড ডায়াল করতে হবে, ২ জিবি ১৮ টাকায় নেওয়ার কোড টি হল *121*5080#, ২ জিবি ১৮ টাকায় এই অফারটির মেয়াদ থাকবে 30 দিন।

Internet Price Validity USSD
2GB 18 BDT 30 Day *121*5080#

১২০ টাকায় ৫ জিবি

আমরা উপরে ইতিমধ্যে খুবই কম মূল্যে বেশি মেয়াদে ইন্টারনেট অফার শেয়ার করেছি, ঐগুলো আপনার ইতিমধ্যে পছন্দ হওয়ার কথা। যারা নিয়মিত ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য মূলত ১২০ টাকায় ৫ জিবি এই অফারটি। ১২০ টাকায় ৫ জিবি এই অফারটি আপনারা নিয়মিত যখন খুশি তখন নিতে পারবেন। ১২০ টাকায় ৫ জিবি এই অফারটির মেয়াদ তো ঠিক তেমনি 30 দিন থাকবে।
Internet Price Validity USSD
5GB 120 BDT 30 Day *121*5339#

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। ১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন | ২ জিবি ১৮ টাকায় এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url