Bhoot com special episode

Bhoot dot com special episode গুলো এখান থেকে শুনতে পারবেন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে Bhoot com special episode নিয়ে আলোচনা করব।

Bhoot com special episode সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

জোবায়ের ইসলাম সিরাজগঞ্জ থেকে স্পেসাল এপিসোডের এই ঘটনা পাঠিয়েছেন যা তার এক বন্ধুর কাছে শুনেছেন। ২০০৯ সালে তার বন্ধু ক্লাস ওয়ানে পড়তেন আর ঘুমাতেন দাদির সাথে। একবার রাত তিনটার দিকে তার ঘুম ভেঙ্গে যায় আর সে দেখতে পায় সাদা জুব্বা পরা লম্বা একটি অবয়ব তার সামনে দাড়িয়ে আছে, ভয়ে সে কাঁথার নিচে চলে জান একটু পরে আবার তাকিয়ে দেখেন অবয়ব এখনো দাড়িয়ে আছে ভয়ে সে হিম হয়ে যায়, ফজরের আযান দিলে অবয়ব দরজা দিয়ে চলে যায়।

Bhoot com special episode
বাড়ির সবাইকে বললে সবাই এটা স্বপ্ন বলে উড়িয়ে দিলেন। এরপর আর দুই রাত সে এই অবয়ব দেখতে পেলেন এমনকি তার দাদি ও সাদা জুব্বা পরা এই অবয়ব দেখতে পেলেন পরে তারা বাড়িতে তালিম করলে এই অবয়ব আর দেখা যায় না। পরের ঘটনা ঘটে ২০১৪ সালে সে ক্লাস সিক্স এ পড়েন তার দাদি তখন মারা গেছে, তারা বাড়ির পুকুর ভরাট করে নতুন বাড়ির করেন।

এক রাতে সে তার বাবা-মায়ের সাথে ঘুমিয়েছিলেন হঠাৎ তাদের গায়ে বৃষ্টির মত পানি পড়তে শুরু করে তবে বাইয়ে বৃষ্টি হচ্ছে না। এরপরের রাতে একই ঘটনা ঘটে এবং রাতে তাদের শরীরে বৃষ্টির মত পানি পড়ে তবে বাইরে কোন বৃষ্টি হয় না। একজন হুজুরের পরামর্শে বাড়িতে মিলাদ পড়ানো হলে সমস্যা কিছুটা সমাধান হয়ে তবে এক বছর পরে তাদের বাড়িতে এক ভাড়াটিয়ার সাথে ঘটে যায় মর্মান্তিক ঘটনা আর জানা যায় তাদের বাড়িতে থাকা ভয়ংকর কুয়ার আসল কাহিনী। ভভঙ্কর কুয়ার এই ঘটনার বিস্তারিত শুনতে নিচের লিংকে ক্লিক করুন।

স্পেসাল এপিসোডের এই ঘটনা পাঠিয়েছেন রায়া, তার সাথে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনা বলবেন তিনি। বাসায় তিনটি বেড রুম আর ডাইনিং ড্রয়িং রুম সে ও তার আম্মু বাসায় থাকেন। একদিন সন্ধ্যায় তার আম্মু পাশের বাসায় গেলে সে শুয়ে ফোন দেখছিলেন, বাইরের দরজা বন্ধ করা হঠাৎ সে রান্না ঘর থেকে থালা বাসুনের আওয়াজ শুনতে পেয়ে সেখানে গিয়ে দেখেন রান্না ঘরে আলো জ্বলছে।

ভাবলেন হয়তো ভুল হয়েছে তাই আবার সব কিছু বন্ধ করে রাখলেন। এরপর এক রাতে ৮ টার সময় সে রুমে বসে পড়ছিলেন আর তার আম্মু পাশেই ঘুমাচ্ছিলেন এমন সময়ে সে বাইরের দরজা খোলার আওয়াজ পেলেন, জিজ্ঞেস করলেন কে? কিন্তু কোন আওয়াজ না পেয়ে ভাবলেন বাতাসে দরজা খুলে গেছে।

আবার পড়ায় মনোযোগ দিলেন এবার সে তার রুমের দরজায় খোলার আওয়াজ পেলেন এবং কারো হাঁটাচলার শব্দ পেলেন সাথে তীব্র আতরের গন্ধ পেলেন যা আগে সে আর কখনো পায় নাই এরপর সে দরজার কাছে গেলে কাউকে বের হতে টের পেলেন কিন্তু কাউকে দেখলেন না। কয়েকদিন আগে সে তার ভাইয়ের রুমে বসে ফোন ঘাঁটছিলেন আর আম্মু তার মামার বাড়িতে ছিলেন ঠিক এ সময়ে সে শুনতে পায় তার আম্মু তাকে ডাকছে, সে ফোন হাতে নিয়ে সেখানে গিয়ে তার আম্মুকে জিজ্ঞেস করলেন কি জন্য আমাকে ডাকছো?

তার আম্মু বলে, তোর রক্ত খাওয়ার জন্য ডেকেছি। এটা শুনে সে তাকিয়ে দেখেন তার সামনে কেউ নেই, ঠিক এ সময় তার আম্মু ঘর থেকে তাকে ডাক দেয়। এছাড়াও কয়েকদিন তাদের সাথে অসাবাভিক ভয়ঙ্কর কিছু ঘটনা ঘটে, তাদের সাথে ঘতে যাওয়া রোমহর্ষক এই ঘটনা গুলো জানতে মন দিয়ে শুনতে নিচের লিংকে ক্লিক করুন।

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। Bhoot com special episode এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url