মেয়েদের ছবিতে কমেন্ট - মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট

মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট, মেয়েদের ছবিতে কমেন্ট, ফেসবুকে মেয়েদের ছবিতে কমেন্ট, ছবিতে সুন্দর কমেন্ট, প্রেমিকার ছবিতে সুন্দর কমেন্ট বিস্তারিত।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে মেয়েদের ছবিতে কমেন্ট - মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট নিয়ে আলোচনা করব।

মেয়েদের ছবিতে কমেন্ট - মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আপনার ফেসবুকে কানেক্ট গার্লসদের ছবিতে কীভাবে রোমান্টিক কমেন্ট করবেন। আপনারা যারা মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করতে চান তারা এই পোস্ট থেকে ধারনা নিয়ে কমেন্ট করতে পারেন। মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করার জন্য আমরা আপনাদের জন্য কিছু টিপস শেয়ার করতে যাচ্ছি। তাই মেয়েদের ছবি নিয়ে রোমান্টিক কমেন্ট জন্য আমাদের এই পোস্টটি আপনাকে অনেক সাহায্য করতে পারে।

মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট

মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট

মেয়েদের পটানোর জন্য পুরুষরা কিছু বিশেষ কৌশল অবলম্বন করে। আপনার পছন্দের লোকেদের প্রভাবিত করার জন্য আপনি বিশেষ কৌশলও ব্যবহার করতে পারেন। এই কৌশলগুলির মধ্যে একটি সেরা কৌশল হল যখন আপনার প্রিয়জন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন, ছবিতে কিছু রোমান্টিক কমেন্ট করুন। আজকে আমরা মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট করার কিছু নিয়ম শিখাবো। আশা করি আপনার প্রিয়জন এই কমেন্টটি পড়ে আপনার সম্পর্কে অনেক ইতিবাচক চিন্তা নিয়ে আসবে।
আমি তোমায়ে শুধু ভালবাসি, তাই তোমার ডাকে সাড়া দিয়েছি। আজ রাতে এসো বাগানে। মিলবো সেথা তোমার সনে। 
আমায়ে বাঁধো, আরও জোরে বাঁধো, শিথিল করো না বাহু ডোর। আমি যে তোমার প্রিয়া, তুমি চিরদিন আছো মোর। 
ঝগড়া ঝাটি বন্ধ করে, চুপটি করে শোনো  রাগলে তোমায় দারুন লাগে, অভিমান হয়না কোন।
কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিছ করে, আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালোবাসে।
যদি বলো তোমার কথা মনে পরে কতবার? আমি বলব চোখের পাতা নরে যতো বার! যদি বল তোমায় ভালবাসি কত? আমি বলবো আকাশে তারা আছে যত!!!
রাত্রি আধার ঘনিয়ে এলো, সান্ত হলো পারা।আকাশপথে উঠলো ফুটে লক্ষ কটি তারা।দিনের সেসে ঘুমের দেশের ক্লান্ত পথো যাত্রী, স্বপ্ন দেখার প্রহর শুরু, জানাই শুভ রাত্রি। 
তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো। রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।
ভালবাসা সেটাই যেটা মন থেকে হয়। ভালবাসা সেটা নয় যেটাকে সবাই সুধু ব্যবহার করে।সেই ভালবাসতে পারে যে ভালবাসাকে রিসপেকট করতে জানে।
চোখের কি দোস বলো, দেখতে চায় তোমাই ! দৃষ্টির কি দোষ বলো? ভালো লাগে তোমাকে ! প্রভুর কি দোষ বলো? যে বানিয়েছে তোমাকে ! মনের কি দোষ বলো মন চায় তোমাকে !হৃদয়ের কি দোষ বলো? সুন্দর লাগে তোমাকে! আমার কি দোষ বলো ? ভালবাসি তুমাকে।
শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন। বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।
ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি। ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা।
চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়,মন যে আমার সব সময় তোমার কথা কয়,মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে!
কি আছে তোর মাঝে বুঝি না, শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে, ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি কি অদ্ভুত ভালবাসা কি অদ্ভুত সম্পর্ক…সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই…আমি আমার নিজেকে হারিয়েফেলি তোর মাঝে……..সত্যি রে..!
সপ্ন আমার অনেক ছিল বন্ধু তোমায় ঘিরে, সপ্ন দিয়ে কেনো তুমি আসলে না আর ফিরে, মন যে আমার অচিন পাখি নেই তার কোন খোজ, বন্ধু তোমায় মনে পরে সকাল সন্ধ্যা রোজ।
আমি মেঘের মতো চেয়ে থাকি, চদের মতো হাসি, তারার মতো জলে থাকি, বিশটির মতো কাদি, দূর থেকে বন্ধু সুধু তোমার কথাই ভাবি।
জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে, মন চায় হারিয়ে যাই.কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার, আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার. 💕
চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ।কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।।তোকে অনেক ভালবাসি।
যত দূরে যাও না কেনো, আছি তোমার পাসে, তাকিয়ে দেখো আকাশ পানে ঘুম যদি না আসে, কাছে আমায় পাবে তুমি হাত বারাবেই যেই, যদি না পাও জানবে সেদিন আমি যে আর নেই।
মিষ্টি চাঁদের মিষ্টি আলো, বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা, দেখবো তোমায় সারাবেলা.নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন।
আজকের এই দিন গুলো কাল স্মিতি হয়ে যাবে, মনের খাতায় কোন পাতায় লেখা হয়ে যাবে, কালকে এই পাতা গুলো একটু উল্টে দেখোআবসা সব স্মিতির মাঝে আমায় খুজে পাবে।
আমি যদি রাবার হতাম তোমার  জীবনের সব কষ্ট গুলো মুছে দিতাম…. আর যদি পেন্সিল হতাম তোমার জীবনের সুখ গুলো সুন্দর ভাবে লিখে দিতাম।
যত ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকেদুষ্টু এই মন চায় আরও বেসি পেতে,কি জানি তোমার মধ্যে কি আছে, এই মন চায় তোমাকে আরও বেসি কাছে পেতে।
ভালোবাসার অর্থ কি? বলতে পারিস?? ভালোবাসার অর্থ যদি হয় সারাদিন তোকে মিস করা তাহলে ভালোবাসি তোকে…!! ভালোবাসার অর্থ যদি হয় চোখ বুজলেই তোর মুখটি আকাশের মতো ভেসে উঠা তাহলে ভালোবাসি তোকে…!! ভালোবাসার অর্থ যদি হয় সারাক্ষণ তোরস্মৃতিতে ডুবে থাকা তাহলে ভালোবাসি তোকে।
ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো কিন্তু আমি দেখায় নি।ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি, কারণ ভুলে যাওয়ার জন্য ভালোবাসিনি।
তোমার জন্য রইলো আমার সপ্নে ভেঝা ঘুম, একলা থাকা সান্থ দুপুর, রাত্রি নিঝুম। তোমার জন্য রহিল আমার দুষ্ট চোখের ভাষা, মনের মাজে লুকিয়ে রাখা অনেক ভালবাসা।
তুমি আমার রঙ্গিন স্বপ্ন, শিল্পির রঙ্গে ছবিতুমি আমার চাঁদ এর আলো, সকাল বেলার রবি।তুমি আমার নদীর মাঝে একটা মাত্র কুল, তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল।
জীবন এক বিরক্তিকর অধ্যায়। তবুও পরবর্তী পরিচ্ছেদে তুমি আছ ভেবে পাতা উল্টাই।
হারিয়ে যেতে ইসছা করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালবাসার শুখের নীড়আর সেই নীড়ে কাটিয়ে দিতে চায় শত জীবনআমি কল্পনার সাগরে ভেসে যাবোযাবো তোমার হৃদয় সৈকত এতুমি ধরা দিবে না।
যতো ভালবাসা পেয়েছি, তোমার কাছ থেকে।দুষ্টু এই মন চায়, আরো বেশি পেতে। কি জানি, তোমার মধ্যে কি আছে। কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। মেয়েদের ছবিতে কমেন্ট - মেয়েদের ছবিতে রোমান্টিক কমেন্ট এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url