ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক

ফ্রি এমবি বাংলালিংক, ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক, বাংলালিংক ১ জিবি ফ্রী ইন্টারনেট অফার, বাংলালিংক ফ্রি ১জিবি ইন্টারনেট অফার ২০২৩ বিস্তারিত।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক নিয়ে আলোচনা করব।

ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

বাংলালিংকের সকল গ্রাহককেই ফ্রি ইন্টারনেট গ্রহণ করতে পারবেন। তাই আজকের পোস্ট থেকে দেখে নিন বাংলালিংক ফ্রি ইন্টারনেট কিভাবে পাওয়া যাবে। এবং বাংলালিংক ফ্রি ইন্টারনেট হাতিয়ে নেওয়ার সুযোগ মিস করবেন না।

ফ্রি এমবি বাংলালিংক
বাংলালিংক সিম তাদের গ্রাহকদের জন্য মাঝে মাঝেই ফ্রি ইন্টারনেট অফার দিয়ে থাকে। তাই অসংখ্য মানুষ এই ফ্রি ইন্টারনেট অফার গুলো পেতে চায়। আজকের পোস্টে আমরা বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার এর সকল তথ্য তুলে ধরেছি। ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক ফ্রি এমবি বাংলালিংক 2023

বর্তমানে প্রতিটি মানুষ ইন্টারনেট ব্যবহার করে থাকে। তাই তাদের কাছে ফ্রি এমবি অনেক বড় কিছু। যারা বাংলালিংক সিম ব্যবহার করেন তাদের জন্য বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার রয়েছে। কয়েকটি কাজ সম্পাদন করার মাধ্যমে আপনি জিতে নিতে পারেন ফ্রি ইন্টারনেট অফার। তাই দেখে নিন ফ্রি ইন্টারনেট পাওয়ার উপায় সমূহ।

বাংলালিংক ফ্রি ১জিবি ইন্টারনেট অফার ২০২৩

যখন ফ্রি ইন্টারনেট অফার দেয় তখন তা নিয়ে নেওয়াই ভালো বর্তমানে আমাদের সবার অবস্থা এই তেমন ভালো নয়। আর বছরের শুরু বাংলালিংক আমাদের জন্য ফ্রি ইন্টারনেট অফার নিয়ে এসেছে সুতরাং এই বছর আরো অনেক বেশি বেশি ফ্রি ইন্টারনেট অফার পাবো বলে আসা করা যায়।বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২৩ যেহেতু দিয়েছে আমাদের সবারই উচিৎ এই বাংলালিংক ১জিবি ফ্রি অফারটি নেওয়া।না নিলে নিজেরই লস।

বাংলালিংক ১ জিবি ফ্রী ইন্টারনেট অফার

আপনি যদি বাংলালিং সিম ব্যবহার করে থাকেন এবং বিভিন্ন সময়ে অনেক ইন্টারনেট এর অভাবে আপনারা ফ্রি ইন্টারনেট অফার গুলো অনুসন্ধান করার আগ্রহ প্রকাশ করি অথবা বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে অনুসন্ধান করি ১ জিবি ইন্টারনেট অফার সম্পর্কে। তাই আপনারা আমাদের নিবন্ধনটি থেকে খুব সহজেই জানতে পারবেন বাংলালিংক ফ্রি ১ জিবি  ইন্টারনেট অফার সম্পর্কে।

আপনি যদি ১ জিবি ইন্টারনেট ফ্রি তে নিতে চান তাহলে অবশ্যই আপনাকে আপনার স্মার্টফোন থেকে মাই বাংলালিংক অ্যাপটি ইন্সটল করতে হবে। আপনি যদি মাই বাংলালিংক অ্যাপটি ইন্সটল করেন তাহলে খুব সহজেই ১ জিবি ইন্টারনেট বোনাস পাবেন।
১ জিবি ৭ দিন বিনামূল্যে। বাংলালিংকের নতুন সিমের এমবি কোডটি হলঃ *১৩২*১১১# অথবা *132*111#। এই কোর্ডটি প্রতিমাসে ১ তারিখে ডায়াল করলে, ১২ মাস পর্যন্ত ১ জিবি করে ফ্রি পাবেন প্রতিমাসে।

ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক

বাংলালিংক হল বাংলাদেশের একটি প্রধান মোবাইল অপারেটর যা বিভিন্ন ধরনের মোবাইল ইন্টারনেট প্যাকেজ সরবরাহ করে। ফ্রি এমবি পাওয়ার জন্য বাংলালিংকে কিছু উপায় রয়েছে,

  • নতুন সিম কার্ড পেতে পারেন এবং বাংলালিংক এর নির্দিষ্ট অফার সম্পর্কে জেনে নিতে পারেন।
  • বাংলালিংক এক্সক্লুসিভ অফার সম্পর্কে জানতে আপনি বাংলালিংক অফিস বা বাংলালিংক ইন্টারনেট সাইটে ভিজিট করতে পারেন।
  • বাংলালিংকে আছে কিছু অফার যেগুলি প্রতিদিন, সপ্তাহে বা মাসে চলতে পারে। আপনি বাংলালিংক ওয়েবসাইটে দেখতে পারেন এবং এই অফারগুলি ব্যবহার করে ফ্রি এমবি পাওয়া সম্ভব।
  • আপনি বাংলালিংক মোবাইল অ্যাপ ডাউনলোড করতে পারেন এবং অ্যাপ ব্যবহার করে বাংলালিংক অফার সম্পর্কে জেনে নিতে পারেন।
  • রেফারেল অফার: আপনি আপনার বন্ধুদের বাংলালিংক সিম কার্ড কেনার উপকারিতা পাবেন এবং রেফারেল অফারের মাধ্যমে ফ্রি এমবি পাবেন।
  • অনলাইন রিচার্জ অফার: বাংলালিংক অনলাইন রিচার্জ অফারের মাধ্যমে আপনি ফ্রি এমবি পাবেন। এই অফারগুলি বিভিন্ন সময়ে পরিচালিত হতে পারে এবং বিস্তারিত জানতে পারেন বাংলালিংক ওয়েবসাইট বা অ্যাপ থেকে।
ফ্রি ইন্টারনেট অফার- যেকোনো নতুন 4G স্মার্টফোন কিনলেই!
আপনার 4G স্মার্টফোনটি প্রথমবারের মত বাংলালিংক নেটওয়ার্ক এ ব্যাবহার করতে হবে, আপনার আইএমইআই যদি আগে বাংলালিংক নেটওয়ার্ক এ ব্যাবহার হয়ে থাকে তাহলে আপনি এই অফার এর জন্য প্রযোজ্য হবেন না। ফ্রি ইন্টারনেট অফার!  (নির্ধারিত স্মার্টফোন) বেশি পাওয়ার খুশি এখন শুধুমাত্র বাংলালিংক-এ! নির্ধারিত স্মার্টফোন এবং স্টোর থেকে আপনার পছন্দের স্মার্টফোন কিনলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট এবং ২০০% পর্যন্ত প্যাক পারচেজ বোনাস।

শর্তাবলি:
  1. সকল প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকদের জন্য বোনাস অফারটি প্রযোজ্য।
  2. হ্যান্ডসেটে অফারটি চালু করার জন্য বাংলালিংক সিমটি, সিম স্লট ১-এ থাকতে হবে এবং ফ্রি ইন্টারনেট অফারটি পেতে *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে। ৪ জিবি ৭ দিন (১ জিবি রেগুলার + ৩ জিবি টফি) অফারটি শুধুমাত্র প্রথম মাসে চালু হবে।
  3. পরবর্তী ১১ মাস অফারটি পেতে গ্রাহকদের প্রতি মাসে একই হ্যান্ডসেট এবং একই নম্বর থেকে *৫০০০*৫২৩# নম্বরে ডায়াল করতে হবে। অফারটি ২য় থেকে সর্বোচ্চ ১১তম মাসের জন্য প্রযোজ্য।
  4. সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে বোনাসটি চালু হবে।
  5. গ্রাহক যদি বর্তমানে কোনো ডিভাইস ক্যাম্পেইনে অন্তর্ভুক্ত থাকেন এবং নতুন ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে চান, তাহলে পূর্ববর্তী ক্যাম্পেইনের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত তাকে অপেক্ষা করতে হবে।
  6. প্যাকের অবশিষ্ট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০# নম্বরে।
  7. গ্রাহকদের 4G স্পিড উপভোগ করার জন্য 4G কভারেজ এলাকায় থাকতে হবে।
  8. প্যাক ভলিউম বা মেয়াদ শেষ হওয়ার পরে, ব্যবহারকারীকে Pay-As You Go পদ্ধতিতে ৯ টাকা (+ট্যাক্স) / এমবি (১০ কেবি পালস) চার্জ করা হবে। ৬.০৯ টাকা ব্যবহারের পর (৫ এমবি-এর সমতুল্য), নতুন প্যাক না কেনা পর্যন্ত Pay-As You Go ইন্টারনেট ব্যবহার বন্ধ থাকবে।
4G হ্যান্ডসেটের মূল্য
ফ্রি অফার
১৫,০০০ টাকার বেশি

১৫ জিবি / ১২ মাস প্রতি মাসে ডায়াল করে চালু করতে হবে। প্রথম মাসে: ১ জিবি (4G) + ৩ জিবি টফি - ৭ দিন / মাস দ্বিতীয় মাস থেকে: ১ জিবি (4G) – ৭ দিন / মাস

৮,০০০ - ১৫,০০০ টাকা

১২ জিবি / ৯ মাস প্রতি মাসে ডায়াল করে চালু করতে হবে। প্রথম মাসে: ১ জিবি (4G) + ৩ জিবি টফি - ৭ দিন / মাস দ্বিতীয় মাস থেকে: ১ জিবি (4G) – ৭ দিন / মাস

৮,০০০ টাকার কম 

৯ জিবি / ৬ মাস প্রতি মাসে ডায়াল করে চালু করতে হবে। প্রথম মাসে: ১ জিবি (4G) + ৩ জিবি টফি - ৭ দিন / মাস দ্বিতীয় মাস থেকে: ১ জিবি (4G) – ৭ দিন / মাস

আপনারা আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url