কানের দুলের ডিজাইন ছবি | স্বর্ণের কানের দুলের ডিজাইন ছবি | রিং কানের দুলের ডিজাইন ছবি


কানের দুলের ডিজাইন ছবি, স্বর্ণের কানের দুলের ডিজাইন ছবি, প্রিয় বন্ধুগণ আজকের এই আর্টিকেলে আমরা কানের দুলের নতুন ডিজাইন ছবি ২০২৪ সম্পর্কে আলোচনা করছি।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে কানের দুলের ডিজাইন ছবি | স্বর্ণের কানের দুলের ডিজাইন ছবি | রিং কানের দুলের ডিজাইন ছবি নিয়ে আলোচনা করব।

কানের দুলের ডিজাইন ছবি | স্বর্ণের কানের দুলের ডিজাইন ছবি | রিং কানের দুলের ডিজাইন ছবি সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

কানের দুলের ডিজাইন ছবি মানেই একটি অল্প পরিবর্তনশীল বিষয়ে অন্বেষণ করতে আসা। কানের দুল, এটা নয়, এটি একটি সৌন্দর্য উপাদান যা বাংলা সংস্কৃতিতে গভীরভাবে নিহিত রয়েছে। এটি সৌন্দর্য ও নয়, বরং এটি একটি ব্যক্তির স্বভাব ও ভাষা যোগাযোগ করে। কানের দুল ডিজাইনের ছবি দেখে এটির মূল্য বোঝা যায় এবং আপনার স্টাইলে এটির সাথে যুক্ত করতে পারেন।

কানের দুলের ডিজাইন ছবি | স্বর্ণের কানের দুলের ডিজাইন ছবি | রিং কানের দুলের ডিজাইন ছবি

কানের দুলের ডিজাইনগুলি বিভিন্ন ধরণের উপকরণ, আকার এবং শৈলীতে আসে। কিছু সাধারণ ডিজাইনের মধ্যে রয়েছে:

ঝুমকা: ঝুমকাগুলি হল কানের দুলের সবচেয়ে জনপ্রিয় ধরন। এগুলি সাধারণত লম্বা এবং ঝুলন্ত হয় এবং বিভিন্ন আকারের, আকার এবং উপকরণ দিয়ে তৈরি হতে পারে।
ঝুমকা কানের দুলের ডিজাইন

ইয়ার রিং: ইয়ার রিংগুলি কানের ছিদ্রের মাধ্যমে ফিট করে। এগুলি বিভিন্ন আকারে, আকার এবং উপকরণ দিয়ে তৈরি হতে পারে।
ইয়ার রিং কানের দুলের ডিজাইন

ড্রপ: ড্রপগুলি হল ঝুমকার মতোই, তবে এগুলি সাধারণত ছোট এবং আরও বৃত্তাকার হয়।
ড্রপ কানের দুলের ডিজাইন

হুপ: হুপগুলি হল বৃত্তাকার কানের দুল যা কানের ছিদ্রের মাধ্যমে ফিট করে। এগুলি বিভিন্ন আকারে, আকার এবং উপকরণ দিয়ে তৈরি হতে পারে।

হুপ কানের দুলের ডিজাইন
স্টড: স্টডগুলি ছোট, গোলাকার কানের দুল যা কানের ছিদ্রের মাধ্যমে ফিট করে। এগুলি বিভিন্ন উপকরণ দিয়ে তৈরি হতে পারে।

কানের দুলের ডিজাইনগুলি আপনার ব্যক্তিত্ব এবং শৈলীর সাথে মানানসই হওয়া উচিত। আপনি যদি একটি মার্জিত চেহারা চান তবে একটি ছোট, পরিশীলিত ডিজাইন বেছে নিন। আপনি যদি একটি সাহসী চেহারা চান তবে একটি বড়, উজ্জ্বল ডিজাইন বেছে নিন।

কানের দুলের ডিজাইন ছবি ২০২৪

কানের দুল হল একটি জনপ্রিয় এবং বহুমুখী আনুষাঙ্গিক যা যেকোনো পোশাককে আরও আকর্ষণীয় করে তুলতে পারে। কানের দুলের ডিজাইনগুলি বিভিন্ন ধরণের এবং আকারে পাওয়া যায়, তাই আপনি আপনার ব্যক্তিগত শৈলী এবং পোশাকের জন্য নিখুঁত জোড়া খুঁজে পেতে পারেন।

২০২৪ সালের কানের দুলের কিছু জনপ্রিয় ডিজাইন হল:

  • ঝুমকো কানের দুল: ঝুমকো কানের দুল হল একটি ক্লাসিক ডিজাইন যা যেকোনো পোশাকের সাথে মানানসই। এগুলি বিভিন্ন আকারে এবং উপকরণ দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন সোনা, রূপা, বা ধাতু।
ঝুমকো কানের দুল ডিজাইন ২০২৪
  • ড্রপ কানের দুল: ড্রপ কানের দুল হল আরেকটি জনপ্রিয় ডিজাইন যা আপনার গলাকে দীর্ঘ করে তুলতে পারে। এগুলি বিভিন্ন দৈর্ঘ্যের এবং আকারের সাথে আসে, তাই আপনি আপনার ব্যক্তিগত পছন্দ অনুসারে জোড়া বেছে নিতে পারেন।
ড্রপ কানের দুল
  • হুপ কানের দুল: হুপ কানের দুলগুলি একটি আড়ম্বরপূর্ণ এবং আধুনিক ডিজাইন যা যেকোনো পোশাকের সাথে মানানসই। এগুলি বিভিন্ন আকারের এবং উপকরণ দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন সোনা, রূপা, বা ধাতু।
হুপ কানের দুল ডিজাইন ২০২৪
  • কুন্দন কানের দুল: কুন্দন কানের দুলগুলি একটি সুন্দর এবং ঐতিহ্যবাহী ডিজাইন যা যেকোনো পোশাকের সাথে মানানসই। এগুলি বিভিন্ন রঙ এবং আকারের সাথে আসে, তাই আপনি আপনার ব্যক্তিগত পছন্দ অনুসারে জোড়া বেছে নিতে পারেন।
কুন্দন কানের দুল
  • হারমোনী কানের দুল: হারমোনী কানের দুলগুলি একটি অনন্য এবং আড়ম্বরপূর্ণ ডিজাইন যা যেকোনো পোশাকের সাথে মানানসই। এগুলি বিভিন্ন আকারে এবং উপকরণ দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন সোনা, রূপা, বা ধাতু।
হারমোনী কানের দুল

এই কেবলমাত্র কয়েকটি উদাহরণ, এবং কানের দুলের ডিজাইনগুলির আরও অনেকগুলি বিভিন্ন উপায় রয়েছে। আপনার ব্যক্তিগত শৈলী এবং পোশাকের জন্য নিখুঁত জোড়া খুঁজে পেতে বিভিন্ন ডিজাইন এবং উপকরণগুলি অন্বেষণ করুন।

স্বর্ণের কানের দুলের ডিজাইন ছবি

স্বর্ণের কানের দুল হল একটি জনপ্রিয় জুয়েলারির আইটেম যা বিভিন্ন ডিজাইনে পাওয়া যায়। কিছু জনপ্রিয় ডিজাইনের মধ্যে রয়েছে:

ঝুমকা: ঝুমকা হল সবচেয়ে সাধারণ ধরণের সোনার কানের দুল। এগুলো সাধারণত দীর্ঘ এবং ঝুলন্ত হয় এবং বিভিন্ন আকার, রঙ এবং নকশায় পাওয়া যায়।
ঝুমকা সোনার কানের দুল

লং ড্রপ: লং ড্রপ কানের দুলগুলি ঝুমকার মতোই, তবে এগুলি আরও দীর্ঘ এবং আরও প্রভাবশালী হয়। এগুলো সাধারণত জটিল নকশা এবং রত্ন দিয়ে সজ্জিত হয়।
লং ড্রপ সোনার কানের দুল

হাফ রিং: হাফ রিং কানের দুলগুলি ছোট এবং আকর্ষণীয়। এগুলি সাধারণত পাতলা এবং ভারী হয় এবং বিভিন্ন নকশায় পাওয়া যায়।
হাফ রিং সোনার কানের দুল

ফ্রেম: ফ্রেম কানের দুলগুলি সাধারণত একটি রত্ন বা পাথরকে ঘিরে থাকে। এগুলো সাধারণত ছোট এবং মার্জিত হয় এবং বিভিন্ন নকশায় পাওয়া যায়।

ইয়ার রিং: ইয়ার রিং হল একটি সোনার কানের দুলের ডিজাইন যা কান জুড়ে যায়। এগুলো সাধারণত সাধারণ এবং মৌলিক হয় এবং বিভিন্ন নকশায় পাওয়া যায়।
হাফ রিং সোনার কানের দুল

স্বর্ণের কানের দুলের আকার

স্বর্ণের কানের দুলের আকারগুলিও বিভিন্ন হয়। কিছু সাধারণ আকার হল:

  • ছোট: ছোট কানের দুলগুলি সাধারণত 1 ইঞ্চির চেয়ে ছোট হয়। এগুলো সাধারণত ক্যাজুয়াল পোশাকের জন্য উপযুক্ত।
  • মাঝারি: মাঝারি আকারের কানের দুলগুলি সাধারণত 1 থেকে 1.5 ইঞ্চি লম্বা হয়। এগুলো বিভিন্ন অনুষ্ঠানের জন্য উপযুক্ত।
  • বড়: বড় কানের দুলগুলি সাধারণত 1.5 ইঞ্চির চেয়ে বেশি লম্বা হয়। এগুলো সাধারণত বিশেষ অনুষ্ঠানের জন্য উপযুক্ত।
স্বর্ণের কানের দুলের রঙ

স্বর্ণের কানের দুল সাধারণত হলুদ, সাদা বা গোলাপী রঙে পাওয়া যায়। হলুদ সোনা সবচেয়ে জনপ্রিয় রঙ, তবে সাদা সোনা এবং গোলাপী সোনাও জনপ্রিয়তা অর্জন করছে।

স্বর্ণের কানের দুলের দাম

স্বর্ণের কানের দুলের দাম বিভিন্ন কারণের উপর নির্ভর করে, যার মধ্যে রয়েছে:
  • স্বর্ণের রঙ: হলুদ সোনা সবচেয়ে সস্তা, সাদা সোনা মধ্যম মূল্যের এবং গোলাপী সোনা সবচেয়ে ব্যয়বহুল।
  • স্বর্ণের মান: ২২ ক্যারেট সোনা সবচেয়ে মূল্যবান, ২১ ক্যারেট সোনা মধ্যম মূল্যের এবং ১৮ ক্যারেট সোনা সবচেয়ে সস্তা।
  • নকশা: জটিল নকশার কানের দুল সাধারণত সাধারণ নকশার কানের দুলের চেয়ে বেশি ব্যয়বহুল।
  • রত্ন: রত্ন দিয়ে সজ্জিত কানের দুল সাধারণত সাধারণ কানের দুলের চেয়ে বেশি ব্যয়বহুল।
স্বর্ণের কানের দুল একটি ঐতিহ্যবাহী এবং নান্দনিক জুয়েলারির আইটেম যা বিভিন্ন অনুষ্ঠানের জন্য উপযুক্ত। বিভিন্ন ডিজাইন, আকার এবং রঙের মধ্যে থেকে বেছে নেওয়ার সাথে সাথে, প্রত্যেকের জন্য একটি সোনার কানের দুল রয়েছে যা তার ব্যক্তিত্ব এবং স্টাইলের সাথে মেলে।

রিং কানের দুলের ডিজাইন ছবি

রিং কানের দুলের ডিজাইনগুলি বিভিন্ন ধরনের হতে পারে। এগুলি বিভিন্ন আকারে, আকার এবং শৈলীতে আসতে পারে। রিং কানের দুলের কিছু জনপ্রিয় ডিজাইন হল:

  • গোলাকার রিং কানের দুল: গোলাকার রিং কানের দুলগুলি সবচেয়ে সাধারণ ধরণের রিং কানের দুল। এগুলি বিভিন্ন আকারের গোলাকার রিং দিয়ে তৈরি। গোলাকার রিং কানের দুলগুলি বিভিন্ন উপকরণ দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন সোনা, রূপা, টাইটানিয়াম বা প্লাস্টিক।
  • এলোমেলো রিং কানের দুল: এলোমেলো রিং কানের দুলগুলি একই আকারের বিভিন্ন রিং দিয়ে তৈরি। এলোমেলো রিং কানের দুলগুলি একটি উত্সাহী চেহারা দেয়।
  • লম্বা রিং কানের দুল: লম্বা রিং কানের দুলগুলি দীর্ঘ, সূক্ষ্ম রিং দিয়ে তৈরি। লম্বা রিং কানের দুলগুলি একটি দীর্ঘ, পাতলা চেহারা দেয়।
লম্বা রিং কানের দুল
  • ঝুলন্ত রিং কানের দুল: ঝুলন্ত রিং কানের দুলগুলি রিং দিয়ে তৈরি যা ঝুলন্ত অংশ দিয়ে সজ্জিত। ঝুলন্ত রিং কানের দুলগুলি একটি আকর্ষণীয় চেহারা দেয়।
  • রঙিন রিং কানের দুল: রঙিন রিং কানের দুলগুলি রঙিন রিং দিয়ে তৈরি। রঙিন রিং কানের দুলগুলি একটি উজ্জ্বল চেহারা দেয়।
রঙিন রিং কানের দুল
  • স্টোন-স্টেড রিং কানের দুল: স্টোন-স্টেড রিং কানের দুলগুলি রিং দিয়ে তৈরি যা পাথর দিয়ে সজ্জিত। স্টোন-স্টেড রিং কানের দুলগুলি একটি সুন্দর চেহারা দেয়।

রিং কানের দুলের জন্য উপকরণগুলিও বিভিন্ন হতে পারে। রিং কানের দুলগুলি সোনা, রূপা, টাইটানিয়াম, প্লাস্টিক বা অন্যান্য উপকরণ দিয়ে তৈরি করা যেতে পারে। সোনা এবং রূপা হল সবচেয়ে জনপ্রিয় উপকরণ, তবে টাইটানিয়াম এবং প্লাস্টিক ক্রমবর্ধমান জনপ্রিয় হয়ে উঠছে।

রিং কানের দুলের দাম বিভিন্ন কারণের উপর নির্ভর করে, যেমন উপকরণ, আকারের আকার এবং শৈলী। সোনা এবং রূপা দিয়ে তৈরি রিং কানের দুলগুলি সাধারণত টাইটানিয়াম বা প্লাস্টিকের সাথে তৈরি রিং কানের দুলের চেয়ে বেশি দামি হয়। বড় রিং এবং জটিল ডিজাইন সহ রিং কানের দুলগুলি সাধারণত ছোট রিং এবং সহজ ডিজাইন সহ রিং কানের দুলের চেয়ে বেশি দামি হয়।

ছোট কানের দুলের ডিজাইন ছবি ২০২৪

ছোট কানের দুল সব বয়সের মহিলাদের জন্য একটি জনপ্রিয় পছন্দ। তারা পরিধান করা সহজ এবং যেকোনো পোশাকের সাথে মানিয়ে যায়। ২০২৪ সালের কিছু জনপ্রিয় ছোট কানের দুলের ডিজাইনের মধ্যে রয়েছে:

হার্ট আকৃতির কানের দুল: হার্ট আকৃতির কানের দুল একটি ক্লাসিক ডিজাইন যা সবসময় ফ্যাশনেবল। এগুলি বিভিন্ন উপকরণ দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন সোনা, রূপা বা প্লাস্টিক।
হার্ট আকৃতির কানের দুল

স্টার আকৃতির কানের দুল: তারা আকৃতির কানের দুল আরেকটি জনপ্রিয় বিকল্প। এগুলি হালকা এবং আরামদায়ক, এবং এগুলি যেকোনো পোশাকের সাথে মানিয়ে যায়।
তারা আকৃতির কানের দুল

ফুলের আকৃতির কানের দুল: ফুলের আকৃতির কানের দুল একটি সুন্দর এবং রোমান্টিক বিকল্প। এগুলি বিভিন্ন রঙ এবং আকারে পাওয়া যায়।
ফুলের আকৃতির কানের দুল

জিওমেট্রিক আকৃতির কানের দুল: জ্যামিতিক আকৃতির কানের দুল একটি আধুনিক এবং স্টাইলিশ বিকল্প। এগুলি বিভিন্ন আকারের ত্রিভুজ, বর্গক্ষেত্র, বা ষড়ভুজ দিয়ে তৈরি করা যেতে পারে।

স্টোন কানের দুল: স্টোন কানের দুল একটি উজ্জ্বল এবং আকর্ষণীয় বিকল্প। এগুলি বিভিন্ন রঙ এবং আকারের পাথর দিয়ে তৈরি করা যেতে পারে।
স্টোন কানের দুল

আপনার ব্যক্তিগত শৈলী এবং পোশাকের সাথে মানানসই কানের দুলের ডিজাইন বেছে নেওয়া গুরুত্বপূর্ণ। যদি আপনি একটি ক্লাসিক এবং বহুমুখী বিকল্প খুঁজছেন, তাহলে হার্ট, তারা বা ফুলের আকৃতির কানের দুল একটি ভাল পছন্দ। আপনি যদি একটি আধুনিক এবং স্টাইলিশ বিকল্প খুঁজছেন, তাহলে জ্যামিতিক আকৃতির বা স্টোন কানের দুল একটি ভাল পছন্দ।

পাথরের কানের দুলের ডিজাইন ছবি ২০২৪

পাথরের কানের দুল হল একটি জনপ্রিয় এবং স্টাইলিশ গহনা। এগুলি বিভিন্ন ধরণের পাথর দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন মুক্তা, হীরা, রুবি, নীলকান্তমণি ইত্যাদি। পাথরের কানের দুলগুলি যে কোনও পোশাকের সাথে মানিয়ে নিতে পারে এবং বিভিন্ন উপলক্ষে পরা যেতে পারে।

ছোট পাথরের কানের দুল

ছোট পাথরের কানের দুলগুলি একটি মার্জিত এবং পরিশীলিত চেহারা দেয়। এগুলি বিভিন্ন ধরণের পাথর দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন মুক্তা, হীরা, রুবি, নীলকান্তমণি ইত্যাদি। ছোট পাথরের কানের দুলগুলি যে কোনও পোশাকের সাথে মানিয়ে নিতে পারে এবং বিভিন্ন উপলক্ষে পরা যেতে পারে।
ছোট পাথরের কানের দুল

বড় পাথরের কানের দুল

বড় পাথরের কানের দুলগুলি একটি সৃজনশীল এবং সাহসী চেহারা দেয়। এগুলি বিভিন্ন ধরণের পাথর দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন মুক্তা, হীরা, রুবি, নীলকান্তমণি ইত্যাদি। বড় পাথরের কানের দুলগুলি যে কোনও পোশাকের সাথে মানিয়ে নিতে পারে এবং বিশেষ অনুষ্ঠানের জন্য উপযুক্ত।
বড় পাথরের কানের দুল

ঝুমকা কানের দুল

ঝুমকা কানের দুলগুলি একটি উজ্জ্বল এবং আকর্ষণীয় চেহারা দেয়। এগুলি বিভিন্ন ধরণের পাথর দিয়ে তৈরি করা যেতে পারে, যেমন মুক্তা, হীরা, রুবি, নীলকান্তমণি ইত্যাদি। ঝুমকা কানের দুলগুলি যে কোনও পোশাকের সাথে মানিয়ে নিতে পারে এবং বিশেষ অনুষ্ঠানের জন্য উপযুক্ত।
ঝুমকা কানের দুল

অন্যান্য ধরণের পাথরের কানের দুল

পাথরের কানের দুলের অন্যান্য ধরণের মধ্যে রয়েছে:
  • হার্ট-আকৃতির কানের দুল: এই কানের দুলগুলি একটি রোমান্টিক এবং কোমল চেহারা দেয়।
হার্ট-আকৃতির কানের দুল
  • স্টার-আকৃতির কানের দুল: এই কানের দুলগুলি একটি মজাদার এবং প্রাণবন্ত চেহারা দেয়।
স্টার-আকৃতির কানের দুল
  • গোলাকার কানের দুল: এই কানের দুলগুলি একটি বিশুদ্ধ এবং মার্জিত চেহারা দেয়।
গোলাকার কানের দুল
  • আপনার ব্যক্তিত্ব এবং শৈলীর সাথে মানানসই পাথরের কানের দুল বেছে নিন।

কানের দুলের ডিজাইন ছবি ২০২৪ ঝুমকা

ঝুমকা হল এক ধরনের কানের দুল যা ঝুলন্ত থাকে। এটি সাধারণত সোনা বা রূপা দিয়ে তৈরি করা হয় এবং বিভিন্ন আকারে এবং ডিজাইনে পাওয়া যায়। ঝুমকা বিভিন্ন অনুষ্ঠানে পরার জন্য জনপ্রিয়, যেমন বিয়ে, পার্টি বা ছুটির দিন।

২০২৪ সালের জন্য কিছু জনপ্রিয় ঝুমকার ডিজাইন হল:

স্ট্রিমিং ঝুমকা: এই ঝুমকার একটি লম্বা, সরু অংশ থাকে যা কানের নিচে ঝুলে থাকে। এটি সাধারণত জটিল নকশা দিয়ে সজ্জিত থাকে।

ফুল ঝুমকা: এই ঝুমকার একটি গোলাকার অংশ থাকে যা ফুলের মতো ডিজাইন করা হয়। এটি সাধারণত বিভিন্ন রঙের পাথর দিয়ে সজ্জিত থাকে।

পাতা ঝুমকা: এই ঝুমকার একটি পাতা-আকৃতির অংশ থাকে। এটি সাধারণত বিভিন্ন রঙের পাথর দিয়ে সজ্জিত থাকে।
পাতা ঝুমকা

স্টোন ঝুমকা: এই ঝুমকার একটি গোলাকার অংশ থাকে যা বিভিন্ন রঙের পাথর দিয়ে সজ্জিত থাকে।
স্টোন ঝুমকা

ঝুমকা নির্বাচন করার সময়, আপনার ব্যক্তিগত শৈলী এবং অনুষ্ঠানের জন্য উপযুক্ত ডিজাইন বিবেচনা করা গুরুত্বপূর্ণ। আপনি যদি একটি জমকালো অনুষ্ঠানে যাচ্ছেন, তাহলে একটি স্ট্রিমিং বা ফুল ঝুমকা একটি ভাল পছন্দ হতে পারে। যদি আপনি একটি আরও মার্জিত চেহারা চান, তাহলে একটি পাতা ঝুমকা বা স্টোন ঝুমকা একটি ভাল পছন্দ হতে পারে।

কানের দুলের ডিজাইন ছবি ২০২৪ দাম

নিশ্চয়ই, এখানে ২০২৪ সালের কিছু জনপ্রিয় কানের দুলের ডিজাইন এবং দাম রয়েছে:

চেইন কানের দুল: চেইন কানের দুলগুলি একটি অনন্ত ট্রেন্ড যা কখনই পুরানো হয় না। এগুলি বিভিন্ন দৈর্ঘ্য, রঙ এবং উপকরণগুলিতে পাওয়া যায়, তাই আপনি আপনার ব্যক্তিত্বের সাথে মানানসই একটি খুঁজে পেতে পারেন। চেইন কানের দুলের দাম সাধারণত ৳ ৩০০ থেকে শুরু হয় এবং ৳ ১০,০০০ পর্যন্ত হতে পারে।
চেইন কানের দুল

স্টার কানের দুল: তারা কানের দুলগুলি একটি সূক্ষ্ম এবং মার্জিত বিকল্প। এগুলি বিভিন্ন আকারের, রঙ এবং উপকরণগুলিতে পাওয়া যায়, তাই আপনি আপনার পোশাকের সাথে মানানসই একটি খুঁজে পেতে পারেন। তারা কানের দুলের দাম সাধারণত ৳ ৫০০ থেকে শুরু হয় এবং ৳ ৫,০০০ পর্যন্ত হতে পারে।
স্টার কানের দুল:

হীরার কানের দুল: হীরার কানের দুলগুলি একটি বিলাসবহুল এবং আকর্ষণীয় বিকল্প। এগুলি বিভিন্ন ডিজাইনে পাওয়া যায়, তাই আপনি আপনার ব্যক্তিত্বের সাথে মানানসই একটি খুঁজে পেতে পারেন। হীরার কানের দুলের দাম সাধারণত ৳ ১০,০০০ থেকে শুরু হয় এবং ৳ লক্ষাধিক পর্যন্ত হতে পারে।
হীরার কানের দুল

রঙিন রত্ন পাথরের কানের দুল: রঙিন রত্ন পাথরের কানের দুলগুলি একটি উজ্জ্বল এবং আকর্ষণীয় বিকল্প। এগুলি বিভিন্ন রঙ এবং আকারে পাওয়া যায়, তাই আপনি আপনার পোশাকের সাথে মানানসই একটি খুঁজে পেতে পারেন। রঙিন রত্ন পাথরের কানের দুলের দাম সাধারণত ৳ ১,০০০ থেকে শুরু হয় এবং ৳ ১০,০০০ পর্যন্ত হতে পারে।
রঙিন রত্ন পাথরের কানের দুল

পার্ল কানের দুল: মুক্তা কানের দুলগুলি একটি চিরাচরিত এবং মার্জিত বিকল্প। এগুলি বিভিন্ন আকারের, রঙ এবং উপকরণগুলিতে পাওয়া যায়, তাই আপনি আপনার ব্যক্তিত্বের সাথে মানানসই একটি খুঁজে পেতে পারেন। মুক্তা কানের দুলের দাম সাধারণত ৳ ৫০০ থেকে শুরু হয় এবং ৳ ১০,০০০ পর্যন্ত হতে পারে।
পার্ল কানের দুল

আপনি যদি একটি নতুন জোড়া কানের দুল খুঁজছেন তবে এই ডিজাইনগুলি একটি দুর্দান্ত জায়গা শুরু করার জন্য। আপনার ব্যক্তিত্ব এবং পোশাকের সাথে মানানসই একটি খুঁজে পেতে বিভিন্ন স্টাইল এবং উপকরণের সাথে পরীক্ষা করুন।

আপনারা আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। কানের দুলের ডিজাইন ছবি | স্বর্ণের কানের দুলের ডিজাইন ছবি | রিং কানের দুলের ডিজাইন ছবি এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url