জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ | মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ এবং মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুনঃ জিপি ইন্টারনেট প্যাকেজ

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ | মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিয়ে আলোচনা করব।

জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ | মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আমরা সকলেই জানি গ্রামীণফোন প্রতিনিয়ত নিত্য নতুন অফার নিয়ে আসে ঠিক তেমনি এই মাসে গ্রামীণফোন তাদের নতুন কিছু অফার নিয়ে এসেছে। গ্রামীণফোন তাদের প্রায় ৭ কোটি ৬৪ লাখ গ্রাহক নিয়ে বাংলাদেশের সবচেয়ে বড় টেলিফোন অপারেটর। জিপি সিমের আজকের অফার জেনে আপনি অবাক হয়ে যাবেন তো চলুন কি সেই অফার গুলো জেনে নেয়া যাক।
জিপি ইন্টারনেট প্যাকেজ

জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ | মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

জিপি মাসিক এবং আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নেয়ার জন্য আপনাকে মাই জিপি অ্যাপ ব্যবহার করতে হবে। এর জন্য প্লে স্টোরে গিয়ে মাই জিপি লিখে মাই জিপি অ্যাপটি ডাউনলোড করে নেন। এরপর মাই জিপি অ্যাপটি আপনার নাম্বার দিয়ে লগইন করেন। 

উপরের স্ক্রিনশটটি দেখুন জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ এবং মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নেওয়ার জন্য প্রথমে আপনাকে Offers > Internet > 30Days সিলেট করতে হবে। মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ গুলো এখান থেকে কিনতে পারবেন আপনার ইচ্ছে মত।

গ্রামীণফোন ২ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট

গ্রামীণফোন বর্তমান সময় তাদের দুটি প্যাকেজ নতুন করে চালু করেছে। সেই অফার দুটির মধ্যে এটি হচ্ছে একটি গ্রামীণফোন ২ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট। অফারটি নেওয়ার জন্য আপনাকে *121*3309# ডায়াল করতে হবে অথবা সরাসরি মাই জিপি অ্যাপ থেকে নিতে পারবেন।

২৩ টাকা দিয়ে নিতে পারবেন অফারটি ২ ঘন্টার জন্য নিতে পারবেন। হ্যাঁ ঠিকই শুনছেন গ্রামীণফোন ২ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট তবে এক্ষেত্রে ব্যবহারকারীদের জন্য কিছু নিয়ম রয়েছে। 
  • অফারটি নেওয়ার পর কাউকে হটস্পট এর মাধ্যমে ইন্টারনেট শেয়ার করা যাবে না।
  • ভারি ফাইল বা মুভি ডাউনলোড করা যাবে না।
  • অফারটি নেওয়ার পর সর্বোচ্চ 8GB ব্যবহার করতে পারবেন, এর বেশি ব্যবহার করতে পারবেন না।
জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ
উপরে দেয়া তথ্যগুলো কাস্টমার কেয়ারের সাথে কথা বলে জানা গেছে, সুতরাং অফারটি নেওয়ার আগে উপরে বিষয়গুলো লক্ষ্য রাখবেন।

জিপি ৩ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট

৩৪ টাকায় ৩ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট এই অফারটি নেওয়ার জন্য *121*3312# এই কোডটি ডায়াল করতে হবে। অথবা সরাসরি ৩৪ টাকা রিচার্জ করে অফারটি নিতে পারবেন এবং MYGP App থেকে অফারটি নিতে পারবেন।
মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ
২৩ টাকায় ২ ঘন্টা ইন্টারনেট অফারটির মতোই এটাও নিয়ম আছে যেমন কাউকে হটস্পট এর মাধ্যমে ইন্টারনেট শেয়ার করা যাবে না। এছাড় ভারি ফাইল বা মুভি ডাউনলোড করা যাবে না। তবে এই অফারটিতে ১২ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

গ্রামীণফোন ২ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট এবং জিপি ৩ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট অফার দুইটি বর্তমান সময় আমাদের অনেক কাজে লাগবে। কারণ বর্তমান সময়ের লোডশেডিং চলছে এ সময় আমরা যারা ফ্রিল্যান্সিং করি বা ফেসবুকে ইউটিউবে কাজ করি তাদের জন্য অনেক হেল্পফুল হবে।

এই আর্টিকেলে আমরা জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ এবং মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিয়ে কথা বলেছি। আশা করি আপনারা প্রত্যেকেই অফার গুলো উপভোগ করতে পারবেন।

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ | মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url