প্রতিদিন ফ্রি এমবি | ফ্রি এমবি পাওয়ার উপায়

প্রতিদিন ফ্রি এমবি, ফ্রি এমবি পাওয়ার উপায়, ফ্রি এমবি বাংলালিংক, বাংলালিংক ফ্রি এমবি কোড বিস্তারিত জেনে নিন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে প্রতিদিন ফ্রি এমবি | ফ্রি এমবি পাওয়ার উপায় নিয়ে আলোচনা করব।

প্রতিদিন ফ্রি এমবি | ফ্রি এমবি পাওয়ার উপায় সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আপনি কিভাবে বিনামূল্যে ইন্টারনেট পাবেন? গ্রামীণফোন সিমে মেগাবাইট পেতে, আপনাকে অবশ্যই MyGP অ্যাপ ডাউনলোড করতে হবে। Google Play Store থেকে, তারপর My GP নম্বর দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

তারপর আপনি মাই জিপি অ্যাপের মাধ্যমে পাবেন। যারা আগে মাই জিপি অ্যাপ নিবন্ধন করেননি। নতুন গ্রাহকরা MyGP অ্যাপে নিবন্ধন করলে বিনামূল্যে 1 জিবি ইন্টারনেট পাবেন।

আমি আপনাদের বলি কিভাবে আপনি গ্রামীণফোন সহ সকল সিমে বিনামূল্যে ইন্টারনেট পাবেন। এছাড়া আপনি চাইলে Airtel 1GB ইন্টারনেট ফ্রি পেতে পারেন। গ্রামীণফোন এমবি 2.74 টাকা, মেয়াদ 3 দিন, কোড *121*3002#।

ফ্রি এমবি বাংলালিংক

My Banglalink অ্যাপে সাইন আপ করে বিনামূল্যে 500 MB পাওয়ার নিয়ম আপনি জানেন। কিন্তু এখানে আরেকটি অফার আছে। আপনি প্রতিদিন মাই বাংলালিংক অ্যাপে লগইন করলে প্রতিদিন বিনামূল্যে 25MB পাবেন।

অর্থাৎ মাই বাংলালিংক অ্যাপে প্রবেশ করলে প্রতিদিন 25 এমবি ফ্রি পাবেন। কিন্তু আপনি প্রতিদিন একবার এই 25 এমবি নিতে পারেন। বিনামূল্যে 25MB পেতে আপনাকে শুধু একবার My Banglalink অ্যাপে লগইন করতে হবে।

যাইহোক, আপনি টানা এক মাস প্রতিদিন মাই বাংলালিংক অ্যাপে লগ ইন করে প্রতিদিন বিনামূল্যে 25MB পেতে পারেন। এক মাস লগইন করার পর আর 25 এমবি দিবে না।

এটি ছিল মাই বাংলালিংক অ্যাপের অফার। আশা করি আপনি আপনার নম্বর দিয়ে My Banglalink অ্যাপে সাইন আপ করে বিনামূল্যে 500 MB পেতে পারেন। কোথাও কোন সমস্যা হলে কমেন্ট করুন, সমাধান করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

ফ্রি এমবি পাওয়ার উপায়

3GB তাত্ক্ষণিক ইন্টারনেট, 11 মিনিট 7 দিন বৈধতার অফার। আপনি এই প্যাকেজ সক্রিয় করতে চান। তারপর এই কোড ডায়াল করুন *5000*500#।

মাই বাংলালিংক অ্যাপে লগইন করে আপনি প্রতিদিন 25 এমবি ইন্টারনেট বোনাস পাবেন। আপনি 30 দিনের মধ্যে 750MB একদম বিনামূল্যে পাবেন। বাংলালিংকের পুরনো সিম অফার সম্পর্কে জানার জন্য এই রেজিস্ট্রেশন।

বাংলালিংক ফ্রি এমবি কোড

বাংলালিংক 12 জিবি বিনামূল্যে পাওয়া যাচ্ছে। কি ভাবছেন? বাংলালিংকে আপনি কখনই 12 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন না। এক্ষেত্রে গ্রামীণফোনের যেকোনো কাস্টমার কেয়ার থেকে চার হাজার টাকা খরচ করে একটি সেট কিনতে হবে।

তাহলে আপনি এই অফারের জন্য যোগ্য হতে পারেন। আপনি তিন মাসে 4 জিবি ফ্রি ইন্টারনেট পাচ্ছেন। এছাড়া নতুন সংযোগে পাচ্ছেন ইন্টারনেট অফার।

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। প্রতিদিন ফ্রি এমবি | ফ্রি এমবি পাওয়ার উপায় এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url