ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক

ফ্রি এমবি বাংলালিংক, ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক, কেমন করে ফ্রি এমবি, ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক জেনে নিন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক নিয়ে আলোচনা করব।

ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আপনাদের ভিতরে যারা বাংলালিংক সিমের গ্রাহক আছেন তাদের জন্য নতুন সিমের অফার নিয়ে হাজির হলাম। বাংলালিংক নতুন সিম কিনলে খুব ভালো ভালো অফার পাওয়া যায়। সাথে ফ্রি এমবি ও পাওয়া যায়। নতুন সিমের ফ্রি এমবি পাওয়ার জন্য কোন কোডটি ব্যবহার করতে হবে সেটা সম্পর্কে আপনাদের তথ্য দিবো।

ফ্রি এমবি বাংলালিংক

ফ্রি ইন্টারনেট অফার - যেকোনো নতুন 4G স্মার্টফোন কিনলেই!

ফ্রি ইন্টারনেট অফার শর্তাবলি:
  1. সকল প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকদের জন্য বোনাস অফারটি প্রযোজ্য।
  2. হ্যান্ডসেটে অফারটি চালু করার জন্য বাংলালিংক সিমটি, সিম স্লট ১-এ থাকতে হবে এবং ফ্রি ইন্টারনেট অফারটি পেতে *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে। ৪ জিবি ৭ দিন (১ জিবি রেগুলার + ৩ জিবি টফি) অফারটি শুধুমাত্র প্রথম মাসে চালু হবে।
  3. পরবর্তী ১১ মাস অফারটি পেতে গ্রাহকদের প্রতি মাসে একই হ্যান্ডসেট এবং একই নম্বর থেকে *৫০০০*৫২৩# নম্বরে ডায়াল করতে হবে। অফারটি ২য় থেকে সর্বোচ্চ ১১তম মাসের জন্য প্রযোজ্য।
  4. সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে বোনাসটি চালু হবে।
  5. গ্রাহক যদি বর্তমানে কোনো ডিভাইস ক্যাম্পেইনে অন্তর্ভুক্ত থাকেন এবং নতুন ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে চান, তাহলে পূর্ববর্তী ক্যাম্পেইনের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত তাকে অপেক্ষা করতে হবে।
  6. প্যাকের অবশিষ্ট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০# নম্বরে।
  7. গ্রাহকদের 4G স্পিড উপভোগ করার জন্য 4G কভারেজ এলাকায় থাকতে হবে।
  8. প্যাক ভলিউম বা মেয়াদ শেষ হওয়ার পরে, ব্যবহারকারীকে Pay-As You Go পদ্ধতিতে ৯ টাকা (+ট্যাক্স) / এমবি (১০ কেবি পালস) চার্জ করা হবে। ৬.০৯ টাকা ব্যবহারের পর (৫ এমবি-এর সমতুল্য), নতুন প্যাক না কেনা পর্যন্ত Pay-As You Go ইন্টারনেট ব্যবহার বন্ধ থাকবে।
4G হ্যান্ডসেটের মূল্য
ফ্রি অফার
১৫,০০০ টাকার বেশি

১৫ জিবি / ১২ মাস প্রতি মাসে ডায়াল করে চালু করতে হবে। প্রথম মাসে: ১ জিবি (4G) + ৩ জিবি টফি - ৭ দিন / মাস. দ্বিতীয় মাস থেকে: ১ জিবি (4G) – ৭ দিন / মাস।

৮,০০০ - ১৫,০০০টাকা

১২ জিবি / ৯ মাস। প্রতি মাসে ডায়াল করে চালু করতে হবে। প্রথম মাসে: ১ জিবি (4G) + ৩ জিবি টফি - ৭ দিন / মাস, দ্বিতীয় মাস থেকে: ১ জিবি (4G) – ৭ দিন / মাস।

৮,০০০ টাকার কম

৯ জিবি / ৬ মাস। প্রতি মাসে ডায়াল করে চালু করতে হবে। প্রথম মাসে: ১ জিবি (4G) + ৩ জিবি টফি - ৭ দিন / মাস, দ্বিতীয় মাস থেকে: ১ জিবি (4G) – ৭ দিন / মাস।

ফ্রি ইন্টারনেট অফার বিস্তারিত জেনে নেন

  • সকল প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকের জন্য বোনাস অফার প্রযোজ্য।
  • যোগ্য হ্যান্ডসেটে বাংলালিংক সিম ১নং স্লটে থাকা প্রয়োজন এবং ফ্রি ইন্টারনেট অফারটি পেতে *৫০০০*৫২১# ডায়াল করুন।
  • বাকি ১১ মাসের জন্য, গ্রাহকের একই হ্যান্ডসেটে *৫০০০*৫২৩# ডায়াল করতে হবে। 
  • যোগ্যতার ভিত্তিতে, সর্বাধিক ৪৮ ঘন্টার মধ্যে বোনাস দেয়া হবে।
  • যদি গ্রাহক বর্তমানে কোনো ডিভাইস ক্যাম্পেইনে থাকেন এবং নতুন ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে চান, তাহলে পূর্ববর্তী ক্যাম্পেইনের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত তাকে অপেক্ষা করতে হবে।
  • প্যাক ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০# 
  • এই হ্যান্ডসেটগুলো অন্যান্য অপারেটরের সিমের সাথে ব্যবহার করা যেতে পারে।
  • গ্রাহকের 4G স্পিড উপভোগ করতে 4G কাভারেজ এরিয়ার মধ্যে এবং 3G স্পিড উপভোগ করতে 3G কাভারেজ এরিয়াতে থাকতে হবে।
  • যদি কোনো গ্রাহক 4G/3G কভারেজের বাইরে থাকেন তবে তিনি কেবল 2G স্পিড উপভোগ করতে পারবেন।
  • আপনার ইন্টারনেট প্যাকের ভলিউম কিংবা মেয়াদ পুরোপুরি শেষ হয়ে গেলে, আপনাকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে। ৬.০৯ টাকার (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ সহ) পর আপনার Pay-As-You-Go ইন্টারনেট ব্যবহার বন্ধ হয়ে যাবে।
  • স্মার্টফোন কোম্পানিগুলো সেলস সার্ভিস এবং তাদের নিজস্ব হ্যান্ডসেটের ওয়ারেন্টির জন্য সম্পূর্ণরূপে দায়বদ্ধ থাকবে।
  • স্মার্টফোন হ্যান্ডসেটের দাম কোম্পানির সিদ্ধান্ত অনুযায়ী যেকোনো সময় পরিবর্তিত হতে পারে। 
  • ক্যাম্পেইন বা স্টক শেষ না হওয়া পর্যন্ত অফারটি চলবে।

বাংলালিংক ২৫ জিবি ফ্রী ইন্টারনেট

Banglalink 25GB Free Internet Offer পাবেন নতুন বাংলালিংক সংযোগে। সাথে পাবেন ৩ জিবি ইনস্ট্যান্ট ইন্টারনেট ও ১১ মিনিট ৭ দিন মেয়াদ। অফার মূল্য ৪৮ টাকা। প্যাক অ্যাক্টিভ কোডঃ *5000*500#

বাংলালিংক ৮ জিবি ফ্রী ইন্টারনেট

ফ্রি এমবি বাংলালিংক - ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক, বাংলালিংক সিম রিপ্লেসমেন্ট অফার হিসাবে দেওয়া হবে ৮ জিবি ইন্টারনেট একদম ফ্রী। মেয়াদ ৭ দিন।

বাংলালিংক ৭৫০ এমবি ফ্রী

প্রতিদিন মাই বাংলালিংক অ্যাপ থেকে লগ ইন করলে পাবেন ২৫ এমবি ইন্টারনেট বোনাস। ৩০ দিনে পাবেন ৭৫০ এমবি একদম ফ্রী। ফ্রি এমবি বাংলালিংক - ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক।

বাংলালিংক ১ জিবি ফ্রী ইন্টারনেট

ফ্রি এমবি বাংলালিংক - ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক, আপনি যদি মাই বাংলালিংক অ্যাপ ইন্সটল না করে থাকেন। তাহলে অ্যাপ লগ ইন করে পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট একদম ফ্রী। বিস্তারিত নিচে দেখুন।

বাংলালিংক ফ্রি ১জিবি ইন্টারনেট অফার ২০২৩ কোড

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩এর মধ্যে সবচেয়ে বেস্ট ইন্টারনেট অফার বাংলালিংক ফ্রি ১জিবি ইন্টারনেট অফার ২০২৩। ফ্রিতে দিলে আমাদের নিলে লছ কি নিয়ে নিন হাত ছাড়া করবেন না। এই 1GB Free Internet অফারটির মেয়াদ থাকবে ৭ দিন।বাংলালিংক ফ্রি ১জিবি ইন্টারনেট অফার টি কিভাবে নিবো? এই অফারটি নেওয়ার জন্য *5000*279# ডায়াল করতে হবে। বি.দ্র: সবার জন্য প্রযোজ্য নাও হতে পারেন।

বাংলালিংক ৫ জিবি ৩০ দিন ইন্টারনেট অফার

এই অফার পেতে হলে বাংলালিংক সিম সর্বনিম্ন ৩ মাস বন্ধ থাকতে হবে। তাহলে পাবেন ৫ জিবি ইন্টারনেট অফার ৩০ দিনের জন্য। ফ্রি এমবি বাংলালিংক - ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক।

বাংলালিংক ব্যবহারকারী সুপ্রিয় বন্ধুরা বর্তমান সময়ের প্রেক্ষাপটে বাংলালিংক সিম কোম্পানি বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার সম্পর্কে যে তথ্য আমাদেরকে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আপনাদের জন্য সকল তথ্য নিম্নে উপস্থাপন করলাম।

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। ফ্রি এমবি বাংলালিংক | ফ্রি এমবি পাওয়ার উপায় বাংলালিংক এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url