ব্লগার টেমপ্লেট থিম ডাউনলোড | Ajker Idea Responsive & Faster Blogger Template

ব্লগার টেমপ্লেট, থিম ডাউনলোড, Best SEO friendly theme for Blogger, Responsive & Faster Blogger Template, Unique Blogger templates

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - দেশি ব্লগর পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে ব্লগার টেমপ্লেট থিম ডাউনলোড | Ajker Idea Responsive & Faster Blogger Template নিয়ে আলোচনা করব।

ব্লগার টেমপ্লেট থিম ডাউনলোড | Ajker Idea Responsive & Faster Blogger Template সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

Responsive & Faster Blogger Template

বর্তমানে মোবাইল ইউজার অনেক বেশি আপনি যদি আপনার ওয়েবসাইটের স্ট্যাটাস চেক করেন তাহলে হয়তো দেখবেন প্রায় 80% ভিজিটর মোবাইল থেকে আসে। কিন্তু আপনার ওয়েব সাইট এর ব্যবহৃত মোবাইল ফ্রেন্ডলি না হওয়ায়ই ভিজিটর গুলো কম হয়ে যাবে।

যদি AdSense Friendly না হয় তাহলে অ্যাডসেন্সে অ্যাপ্রভে থে ঝামেলা হবে ফলে আপনার কাজ করার ইচ্ছা তাই হারিয়ে যাবে। কারণ এত কষ্ট করার পর যখন অ্যাডসেন্সে অ্যাপ্রভে হয়না তখন কাজ করার ইচ্ছাটা আর থাকেনা। ফলে নতুন যারা ব্লগিং শুরু করছেন তারা হতাশ হয়েই ব্লগিং ছেড়ে দেয়।

আবার যদি আপনার ওয়েবসাইটে ব্যবহৃত থিম SEO Friendly না হয় তাহলে ওই ওয়েবসাইট গুগলে রেংক করাতে অনেকটা সমস্যায় পড়তে হয় এমনকি রেংক করতেই চায় না। তাই ওয়েবসাইট তৈরি করার পর অবশ্যই একটি AdSense SEO Mobile Friendly Theme ব্যবহার করবেন।

Ajker Idea Aesthetic Blogger Templates SEO

আজকের আইডিয়া হল AdSense Friendly ব্লগার টেমপ্লেট। টেমপ্লেটটি ব্লগার বাজারে অত্যন্ত জনপ্রিয়।আজকের আইডিয়া ব্লগার টেমপ্লেটগুলি ভাল সিপিসির জন্য অত্যন্ত সুপারিশ করা হয়। আমরা ব্লগার আসলে ভালো CPC এর কারণে ব্লগিং এ কাজ করি। পিঙ্কফং নান্দনিক ব্লগার টেমপ্লেটউচ্চ CPC প্রদর্শন বিজ্ঞাপন প্রদান করে। এই টেমপ্লেটের শিরোনাম বিজ্ঞাপনটি অন্য টেমপ্লেটের চেয়ে আকারে বড়।

টেমপ্লেট আপনাকে অ্যাডসেন্স কোডের জন্য Lazy load ব্যবহার করতে দেয় যাতে আপনি সাইটের জন্য সম্পূর্ণ গতি পেতে পারেন। আমার সাইটের টেমপ্লেট হল আজকের আইডিয়া এবং আমি ভাল CPC এবং পেজ ভিউ পাচ্ছি। গতির ক্ষেত্রে, টেমপ্লেটটি মোবাইলের জন্য 98 এবং ডেস্কটপের জন্য 100 প্রদান করে। আপনি জেনে খুশি হবেন যে এই টেমপ্লেটটি ইনস্টল করার পরে Google আপনাকে এক্সটা ইমপ্রেশন এবং ট্রাফিক প্রদান করবে। রেফারেন্সের জন্য, দুইটি স্ক্রিনশট নীচে দেওয়া হল:-

Ajker idea Template Performance
Ajker idea Template Performance

Ajker idea Template Performance
Ajker idea Template Performance

এখানে আমি ভাল সাইট স্পিডের কারণে গুগল থেকে 4.26K ইমপ্রেশন পেয়েছি এবং এই ইম্প্রেশন থেকে আমি প্রচুর পরিমাণে ক্লিক পেয়েছি। তাই  আজকের আইডিয়া ব্লগার টেমপ্লেটগুলি এমন গতি সরবরাহ করে এবং ভাল গতির কারণে গুগল আমার পৃষ্ঠাগুলিকে র‌্যাঙ্ক করে। 

Aesthetic Blogger Templates SEO

Ajker Idea ব্লগার টেমপ্লেটগুলি SEO এর জন্য অত্যন্ত অপ্টিমাইজ করা হয়েছে, আপনি যদি ON Page SEO এর সঠিক উপায় জানেন তাহলে আপনি সহজেই আপনার সাইটকে সার্চ ইঞ্জিনে র‍্যাঙ্ক করতে সক্ষম হবেন। শুধু নির্বাচন করুন এবং সঠিক জায়গায় আপনার কীওয়ার্ড রাখুন, আপনাকে আর চিন্তা করার দরকার নেই কারণ টেমপ্লেট অ্যালগরিদম আপনার সাইটকে স্বয়ংক্রিয়ভাবে র‌্যাঙ্ক করবে।

আমি Ajker idea ব্লগার টেমপ্লেটে কিছু সুবিধা খুঁজে পাই। যদি আপনার ডোমেন অথরিটি এবং ব্যাকলিংক 0 হয় তাহলে আপনি শুধুমাত্র সাইট স্পিড এবং গুগল লাইটবক্স ইমপ্রেশনের মাধ্যমে আপনার পোস্ট র‌্যাঙ্ক করতে পারবেন।

Ajker Idea Aesthetic Blogger Templates Features

থিম ফিচারপ্রিমিয়াম ভার্সন
ডকুমেন্টেশন
অটো আপডেট
রেসপন্সিভ
ফাস্ট লোডিং
মোবাইল ফ্রেন্ডলি
SEO ফ্রেন্ডলি
টেবিল অফ কন্টেন অটো
আরো পড়ুন সেকশন অটো
Ads ফ্রেন্ডলি
কাস্টম Ads
অসীম কালার
মেনু চেঞ্জ
ক্রেডিট রিমুভ
TC পপআপ
অসীম মেয়াদ
সার্চ ভার্সন
কপি প্রোটেকশন
কাস্টম ফন্ট
সাবমেনু
সাবস্ক্রিপশন বক্স
বিজ্ঞাপন প্রটেক্ট
ইউটিউব ভিডিও Lazyload
Adsenes lazyload
ইন্সট্যান্ট চ্যাট বাটন
থিম আপডেট
২৪/৭ সাপোর্ট*

আপনার আসলেই দেশি ব্লগর একজন মূল্যবান পাঠক। ব্লগার টেমপ্লেট থিম ডাউনলোড | Ajker Idea Responsive & Faster Blogger Template এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Next Post Previous Post
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url