ফ্রি এমবি পাওয়ার উপায় | ফ্রি ইন্টারনেট কোড

এয়ারটেল ১০ টাকায় ১ জিবি, 17 টাকায় ২ জিবি এয়ারটেল, ফ্রি এমবি পাওয়ার উপায় ফ্রি ইন্টারনেট কোড সম্পর্কে বিস্তারিত জানতে এই পোস্টটি পড়ুন।

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে ফ্রি এমবি পাওয়ার উপায় | ফ্রি ইন্টারনেট কোড নিয়ে আলোচনা করব।

ফ্রি এমবি পাওয়ার উপায় | ফ্রি ইন্টারনেট কোড সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আপনারা প্রতিনিয়ত গুগলে সার্চ করে থাকেন ফ্রি এমবি পাওয়ার উপায়। আসলে আমাদের প্রায় সিমে ফ্রি এমবি পাওয়ার উপায় রয়েছে, শুধুমাত্র আমরা জানি না কিভাবে নিতে হয়। একেক সিমে একেক পদ্ধতি রয়েছে ফ্রি এমবি পাওয়ার উপায়। সুতরাং আমরা আমাদের এই পোস্টে আলোচনা করব কোন সিমে কিভাবে ফ্রি এমবি পাওয়ার উপায়। তাহলে চলুন বেশি কথা না বলে মূল টপিকে ফিরে যাওয়া যাক।

ফ্রি এমবি পাওয়ার উপায়

ফ্রি ইন্টারনেট কোড | ফ্রি এমবি পাওয়ার উপায়

আপনার যদি রবি সিম থাকে কয়েকটি কোড ডায়াল করার মাধ্যমে ফ্রি এমবি পেয়ে যাবেন। ফ্রি এমবি পাওয়ার উপায় প্রথমে আপনাকে আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে *123*1495*1#‌ এই কোডটি ডায়াল করবেন। কোডটি ডায়াল করার সাথে সাথে পেয়ে যাবেন আপনার বোনাস ইন্টারনেট। এছাড়াও রবি সিমের রয়েছে বেশ কয়েকটা ফ্রি এমবি পাওয়ার উপায়।

  • যদি আপনি রবি সিমের নতুন ইউজার হয়ে থাকেন, তাহলে রবি নতুন সীমের এক্টিভেশনের ঠিক ১২ মাস অবধি পেয়ে যাবেন ফ্রি ইন্টারনেট অফার।
  • আপনি যদি এখন পর্যন্ত আপনার রবি সিমটি My Robi অ্যাপ লগইন না করে থাকেন, তাহলে প্রথমবার My Robi অ্যাপ লগইন করার জন্য পেয়ে যাবেন 1 জিবি ফ্রি ইন্টারনেট।
  • My Robi Apps থেকে যেকোনো ডেটা প্যাক কিনলে সাথে আরো ফ্রী ইন্টারনেট পাবেন।

17 টাকায় ২ জিবি এয়ারটেল | ফ্রি এমবি পাওয়ার উপায়

আপনি হয়তো ইতিমধ্যে 17 টাকায় ২ জিবি এয়ারটেল লিখে গুগোলে এ সার্চ করে আমাদের এই পোস্ট এ এসেছেন। আসলে 17 টাকায় ২ জিবি এয়ারটেল এরকম কোনো অফার এয়ারটেল সিমের জন্য বর্তমানে নেই। যদি এয়ারটেল কখনো 17 টাকায় ২ জিবি এয়ারটেল অফারটি দিয়ে থাকে। তাহলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটে আপডেট পেয়ে যাবেন। এর জন্য অবশ্যই আপনাকে আমাদের ওয়েবসাইটে সাথেই থাকতে হবে।

এয়ারটেল ১০ টাকায় ১ জিবি | ফ্রি এমবি পাওয়ার উপায়

এয়ারটেল ১০ টাকায় ১ জিবি এটা এয়ারটেলের একটা জনপ্রিয় অফার। আমি নিজেও এই অফারটা নিয়ে ব্যবহার করি। এয়ারটেল ১০ টাকায় ১ জিবি এটা কিভাবে নিবেন, আসলে এটা নেওয়া খুবই সহজ। আপনি আপনার ফোনে ডায়াল অপশনে গিয়ে *123*010# এই কোডটি ডায়াল করতে হবে। এয়ারটেল ১০ টাকায় ১ জিবি এই অফারটি কারা নিতে পারবেন আর কারা নিতে পারবেন না।

এয়ারটেল ১০ টাকায় ১ জিবি এই অফারটি মূলত প্রায় সব Prepaid গ্রাহকরাই নিতে পারবেন। এয়ারটেল ১০ টাকায় ১ জিবি এই অফারটির মেয়াদ থাকবে ১দিন। এই অফারটি মূলত এক দিনে দুইবার কিনতে পারবেন।

বাংলালিংক ফ্রি এমবি কোড | ফ্রি এমবি পাওয়ার উপায়

আমরা সকলেই জানি যেকোনো নতুন সিম কিনলে 12 মাস 12 জিবি ফ্রী পাওয়া যায়। ঠিক বাংলালিংক এর ক্ষেত্রেও রয়েছে 12 মাসে 12 জিবি ফ্রি ইন্টারনেট। বাংলালিংক ফ্রি এমবি কোড *132*111# এই কোডটি ডায়াল করে আপনার বাংলালিংক সিমে 12 মাসে 12 জিবি ফ্রী তে নিয়ে নিন। এই অফারটি পেতে অবশ্যই আপনার সিম 4G থাকতে হবে।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড | ফ্রি এমবি পাওয়ার উপায়

আপনি কি বাংলালিংক ফ্রি ১ জিবি কোড জানতে চান, তাহলে এই পোস্টটি আপনার জন্য। বাংলালিংক ফ্রি ১ জিবি এই অফারটি নেওয়ার জন্য আপনাকে আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে *5000*279# এই কোডটি ডায়াল করতে হবে। বাংলালিংক ফ্রি এমবি অফারটির মেয়াদ থাকবে ৭ দিন। বি.দ্র: বাংলালিংক ফ্রি ১ জিবি কোড সবার জন্য প্রযোজ্য নাও হতে পারেন।

সর্বশেষ কথা

আমরা চেষ্টা করেছি আমাদের এই পোস্টে ফ্রি এমবি পাওয়ার উপায় এবং ফ্রি ইন্টারনেট কোড সম্পর্কে বলার। আমাদের এই পোস্টে শেয়ার করা অফার বা ফ্রি এমবি পাওয়ার উপায় আপনার জন্য নাও কাজ করতে পারে।

কারণ এই ধরনের অফার গুলো প্রতি নিহত পরিবর্তন হয়। যদি আপনি প্রতি নিহত ফ্রি এমবি পাওয়ার উপায় জানতে চান, আমাদের ওয়েবসাইট ফলো করতে পারেন। এই ছিল মূলত আমাদের আজকের পোস্ট, যদি পোস্টটি ভাল লাগে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

আপনার আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। ফ্রি এমবি পাওয়ার উপায় | ফ্রি ইন্টারনেট কোড এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url