টেলিটক নাম্বার টাকা দেখার উপায় | টেলিটক টাকা দেখার উপায় ২০২৩


টেলিটক নাম্বার এবং টাকা দেখার উপায় সম্পর্কে বিস্তারিত জানার জন্য সম্পন্ন পোস্টটি পড়ুন

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - আজকের আইডিয়ার পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে টেলিটক নাম্বার টাকা দেখার উপায় | টেলিটক টাকা দেখার উপায় ২০২৩ নিয়ে আলোচনা করব।

টেলিটক নাম্বার টাকা দেখার উপায় | টেলিটক টাকা দেখার উপায় ২০২৩ সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সকলেই ভাল আছেন। অনেকদিন যাবত ধরে কোন পোস্ট আমাদের ওয়েবসাইটে দেওয়া হয় না। অনেকদিন পর আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম টেলিটক নাম্বার টাকা দেখার উপায় এবং টেলিটক সিমের অন্যান্য বিষয় গুলো নিয়ে। তো চলুন সম্পূর্ণ পোস্টটি দেখে নেয়া যাক।

টেলিটক নাম্বার টাকা দেখার উপায়

টেলিটক টাকা দেখার উপায় ২০২৩

আমরা হয়তো অনেকেই টেলিটক সিম ব্যবহার করি আবার হয়তো আমরা নতুন টেলিটক সিম কিনেছি। এর জন্যই আমরা অনেকেই জানি না আমাদের সিমের কিভাবে ব্যালেন্স চেক করতে হয়। প্রতিটা সিমেরই ৩টা করে উপায় রয়েছে তেমনি টেলিটক সিমেরও রয়েছে ৩টি উপায় নাম্বার দেখার। এই পড়বে দেখে নেওয়া যাক টেলিটক সিমের টাকা দেখার ৩টি পদ্ধতি।

১. USSD কোড ডায়াল করে আপনি আপনার সিমের ব্যালেন্স দেখতে পারবেন, এর জন্য রয়েছে নির্দিষ্ট কোড *152# এই কোটি ডায়াল করে আপনি আপনার টেলিটক সিমের ব্যালেন্স দেখতে পারবেন। এই পদ্ধতিতে আপনার বাটন ফোন বা স্মার্টফোনের মাধ্যমেও দেখতে পারবেন।

২. আমরা সকলেই জানি প্রতিটা সিমেরই রয়েছে কাস্টমার কেয়ার নাম্বার ঠিক তেমনি রয়েছে টেলিটক সিমের কাস্টমার নাম্বার 121 এই নাম্বারে ফোন করে আপনি আপনার ব্যালেন্স চেক করে নিতে পারবেন। কয়েকটা বাটন ট্যাব করে, এর জন্য আপনার ফোন থেকে কোন প্রকার ব্যালেন্স কাটবে না।

৩. টেলিটক অ্যাপ আমরা সকলেই জানি প্রতিটা সিমেরও রয়েছে অ্যান্ড্রয়েড অ্যাপ, ঠিক তেমনি রয়েছে টেলিটক সিমের অ্যান্ড্রয়েড অ্যাপ। টেলিটক অ্যাপের মাধ্যমে দেখতে পারবেন আপনি আপনার ব্যালেন্স এবং অন্যান্য সকল বিষয়বস্তু। এর জন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে My Teletalk অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে আপনার ফোনে এরপর আপনার নাম্বার দিয়ে লগইন করলেই হয়ে যাবে।

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২৩

টেলিটক নাম্বার দেখার উপায় এবং টেলিটক টাকা দেখার উপায় জানাটা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। কারণ যেহেতু আমরা টেলিটক সিম ব্যবহার করি এর জন্য বিভিন্ন সময় টেলিটক সিমের নাম্বার এবং ব্যালেন্স দেখা লাগে। টেলিটক সিমের নাম্বার দেখার জন্য আপনাকে সর্ব প্রথমে আপনার ফোনে ডায়েল সেকশনে যেতে হবে এরপর ডায়াল করতে হবে *551# এই কোরডটি ডায়াল করলে আপনি আপনার কাঙ্খিত নাম্বারটি দেখতে পারবেন।

টেলিটক মিনিট দেখার উপায়

টেলিটক সিমের মিনিট চেক করার উপায়, আমরা হয়তো অনেক সময় আমাদের টেলিটক সিমে মিনিট কিনে থাকি। পরবর্তীতে আমাদের মিনিট চেক করার প্রয়োজন হয়, তখন আমরা কিভাবে মিনিট চেক করব হয়ত আমরা অনেকেই জানিনা।

টেলিটক সিমের মিনিট চেক করার সহজ পদ্ধতি প্রথমে আপনি আপনার ফোনে ডায়াল প্যাডে যাবেন তারপর ডায়াল করবেন *152# এই কোডটি ডায়াল করলে আপনি আপনার টেলিটক সিমের মিনিট দেখতে এবং জানতে পারবেন।

টেলিটক এমবি দেখার উপায় ২০২৩

টেলিটক সিমের এমবি দেখার উপায়, টেলিটক সিমের এমবি দেখার জন্য আপনাকে USSD কোড টি ডায়াল করতে হবে আপনার ফোনে ডায়াল প্যাডে গিয়ে USSD CORD *152# আশা করি এই কোডটি ডায়াল করে আপনি আপনার সিমের এমবি চেক করতে পারবেন।

টেলিটক অফার দেখার নিয়ম

আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি এমবি কেনাটা খুবই গুরুত্বপূর্ণ, বিভিন্ন সময় বিভিন্ন অফার চেক করার জন্য প্রতিটা সিমেরই রয়েছে আলাদা আলাদা কোড, ঠিক তেমনি রয়েছে টেলিটক সিমের অফার দেখার আলাদা কোড *111# ডায়াল করে আপনি আপনার টেলিটক সিমের অফার দেখতে পারবেন। একই সাথে টেলিটক অ্যান্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে আপনি আপনার ইন্টারনেট এবং অন্যান্য অফার চেক করতে পারবেন।

পরিশেষেঃ

টেলিটক নাম্বার টাকা দেখার উপায় | টেলিটক টাকা দেখার উপায় ২০২৩, এই ছিল মূলত আমাদের আজকের আর্টিকেল আশা করি সম্পূর্ণ বিষয়বস্ত আপনাদেরকে বুঝাতে পেরেছি। এমনই নিত্য নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটি ফলো করতে পারেন। সম্পূর্ণ পোস্টটি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনারা আসলেই আজকের আইডিয়ার একজন মূল্যবান পাঠক। টেলিটক নাম্বার টাকা দেখার উপায় | টেলিটক টাকা দেখার উপায় ২০২৩ এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না।

comment url